ইউটিউবে আসিফ-কর্ণিয়ার ”একবার ছুঁয়ে যা হৃদয়” (ভিডিও)

আসছে ঈদকে সামনে রেখে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)এর প্রযোজনায় আজ প্রকাশ হলো ”বাংলা গানের যুবরাজ” খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর ও এই প্রজন্মের অন্যতম আলোচিত সংগীত শিল্পী কর্ণিয়ার নতুন দ্বৈত গান ”একবার ছুঁয়ে যা হৃদয়”। আজ ৩১মে সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই গানটি এবং এর মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। মেহেদী হাসান লিমনের কোথায় নাজির মাহমুদের সুর এবং মুশফিক লিটুর সংগীতে এই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা সৈকত নাসির। আর গানটিতে মডেল হিসেবে রয়েছেন আসিফ আকবর ও কর্ণিয়াকেই।

নতুন এই গান প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”বেশ সুন্দর একটি গান হয়েছে। গানটি রোমান্টিক ঘরানার,কিন্তু তার মধ্যেও বেশ একটু মজা আছে। কর্ণিয়াকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। সে যথেষ্ঠ ভালো গায়। এই গানটির ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। লিমন বরাবরের মতো এবারও একটি সুন্দর কথার গান লিখেছে। নাজির মাহমুদ ভাইকে নিয়ে নতুন করে কিছু বলাই ভুল। আর মুশফিক লিটুও তার জায়গায় ভালো লাগার মতো একটি কাজ করেছেন। আর মিউজিক ভিডিওটির নির্মাতা সৈকত নাসির আমার চোখে এ সময়ের অন্যতম সেরা একজন নির্মাতা। সবমিলিয়ে বলা যায় ”একবার ছুঁয়ে যা হৃদয়” দর্শক-শ্রোতাদের ভালো লাগার মতো গান হবে ঈদে।”

গানটির অন্যতম শিল্পী কর্ণিয়া বললেন,”এক কথায় বলতে গেলে দারুন রোমান্টিক একটি গান হয়েছে। আসিফ ভাইয়ের গায়কী নিয়ে আমার কিছু বলা উচিতই না। উনি বরাবরের মতোই উনার জায়গায় অসাধারণ। তবে এখানে আরেকটা কথা বলতে চাই সেটা হলো শিল্পী হিসেবে আসিফ ভাই যেমন খুব হেল্পফুল , ঠিক কো-মডেল হিসেবেও তিনি দারুণ। আর নাজির ভাই,মুশফিক ভাই,লিমন ভাই – তিন জন মিলে খুব সুন্দর একটি গান তৈরী করেছেন। ধন্যবাদ তাদের। ধন্যবাদ জানাই আমাদের এই গানটির মিউজিক ভিডিওর নির্মাতা সৈকত নাসির ভাইকেও।”

গানটির প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর কর্ণধার ধ্রুব গুহ বললেন,”আসিফ-কর্ণিয়া জুটি নিয়ে শ্রোতাদের মাঝে বেশ ভালো একটা আগ্রহ তৈরী হয়েছে। ডিএমএস বরাবরই শ্রোতা-দর্শকদের পছন্দকে প্রাধাণ্য দিয়ে থাকে। সেই প্রাধাণ্য থেকেই শ্রোতা-দর্শকদের জন্য ”একবার ছুঁয়ে যা হৃদয়” ডিএমএস এর ঈদ উপহার। আমাদের বিশ্বাস এই গানটি শ্রোতা-দর্শকদের ঈদ আনন্দকে আরো বাড়িয়ে তুলবে।”

আসিফ আকবর -কর্ণিয়ার এই নতুন গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here