আসিফের ”কসম” এ মডেল এভ্রিল

সময়ের অন্যতম আলোচিত মডেল ‘মিস বাংলাদেশ” খ্যাত জান্নাতুল নাঈম এভ্রিল এবার মডেল হিসেবে কাজ করলেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী ”বাংলা গানের যুবরাজ” খ্যাত আসিফ আকবরের নতুন গানের মিউজিক ভিডিওতে। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় আসিফ আকবরের গাওয়া ”কসম” শিরোনামের এই গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্প্রতি সম্পন্ন হলো সাভারে জনপ্রিয় অভিনেতা ডিপজলের শুটিং স্পটে।

নিজের এই নতুন কাজটি প্রসঙ্গে এভ্রিল বললেন,”আমি সেই ছোটবেলা থেকে আসিফ ভাইয়ের গানের ভক্ত। এখন এই বড় বেলায় এসে নিজের সেই প্রিয় শিল্পীর সাথে কাজ করার যে অনুভূতি তা বলে বুঝানো যাবে না। আসিফ ভাই একজন শিল্পী হিসেবে যত ভালো এবং বড় ,মানুষ হিসেবেও তিনি সেরকম একজন ভালো ও বড় মানুষ। আমাকে কাজের ব্যাপারে অনেক উৎসাহ দিয়েছেন তিনি। সবমিলিয়ে আমাদের কাজটি খুব ভালো হয়েছে। আশা করছি ”কসম” গানের মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে।”

এ প্রসঙ্গে শিল্পী আসিফ আকবর বললেন,”এভ্রিল খুব প্রাণ চঞ্চল একটা মেয়ে। আর কাজের প্রতি তার ডেডিকেশন অনেক। যার কারণে এটা আমার সাথে তার প্রথম কাজ হলেও কাজটি ভালো হয়েছে। আমার বিশ্বাস এভ্রিল মিডিয়াতে তার কাজ দিয়ে অনেক দূর যাবে। আর ”কসম” গানটি একটু রকিং টাইপের গান। শ্রোতাদের গানটি ভালো লাগবে বলে আমার ধারণা। আর মিউজিক ভিডিওটিও সবার পছন্দ হবে -এই আশাই করছি।”

আসিফ আকবরের গাওয়া ‘কসম’ শিরোনামের গানটি লিখেছেন ওমর ফারুক। আর এর সুর করেছেন প্লাবন কোরাইশী। সংগীতে ছিলেন পঙ্কজ। জানা গেছে,আসছে ঈদে গানটির এই মিউজিক ভিডিও মুক্তি দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here