‘আমি একা চলছি কে বলেছে’

0
125

আমি একা চলছি কে বলেছে। আমি কেন একা থাকব? আমার পাশে সারাক্ষণ আমার পরিবার আছে, বন্ধুবান্ধব আছে, শুভাকাঙ্ক্ষী আছে। তারা আমার কাজ দেখে, যেকোনো পরিস্থিতিতে পাশে থাকে। এ কারণে আমি তো একা নই। আরেকটা ব্যাপার হলো, বেশির ভাগ ক্ষেত্রে নারীদের এ প্রশ্নটা করা হয়। কোনো নারীর সঙ্গে যদি একজন পুরুষ সঙ্গী না থাকে, তাহলে আমাদের এ সমাজে ধরে নেয়া হয়, নারীর জীবন বৃথা, সে একা। বাস্তবে তো ঘটনা তা নয়। আমি সবাইকে নিয়েই ভালো আছি। বললেন মডেল-অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মিথিলা।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর একাই জীবন-যাপন করছেন এই অভিনেত্রী। একা জীবনের ব্যাপারে প্রশ্ন করা হলে জবাবে মিথিলা এসব কথা বলেন।

আসছে রোজার ঈদের জন্য এখন পর্যন্ত তিনটি নাটকে কাজ কাজ করেছেন তিনি। এর মধ্যে ইশতিয়াক আহমেদ রুমেল পরিচালিত ‘ভয়েস ডাউন’ নাটকটি বাংলাভিশনে প্রচারিত হবে। ‘ডেস্টিনেশন ওয়েডিং’ নাটকে অপূর্বর বিপরীতে দেখা যাবে তাকে। এছাড়াও তানিম পারভেজ পরিচালিত একটি নাটকে কাজ করছেন তিনি।

গানের প্রসঙ্গে জানতে চাইলে মিথিলা বলেন, আমি নিজেও বুঝি নাটকের মতো গানের পেছনে সময় দেয়া উচিত। কিন্তু সময় দিয়ে পারি না। গানের পেছনে প্রচুর সময় দেয়া লাগে। অবশ্য গান গাওয়ার ভাবনা আছে কিন্তু এখন পর্যন্ত কোনো পরিকল্পনা নিইনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here