আবারও মুখোমুখি নিরব-শিমুল

0
51

ক্যারিয়ারের দ্বিতীয়বারের মতো মুখোমুখি অবস্থানে চিত্রনায়ক নিরব ও খল-অভিনেতা শিমুল খান। ‘অফিসার রিটার্নস’ ছবিতে পর্দায় এই দুই নায়ক-ভিলেনের দ্বন্দ্ব দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এর আগে পরিচালকের ‘শূন্য’ ছবিটি মুক্তি পেয়েছে।

বুধবার (১৬ মে) এফডিসির জহির রায়হান কালার ল্যাবে নতুন ছবির মহরত অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন পরিচালক বন্ধন বিশ্বাস, নায়ক নিরব, ছবির নায়িকা জলি, শিমুল খানসহ অনেকে।

ছবির নামের ব্যাপারে পরিচালক বলেন, প্রথমে নাম পছন্দ করেছিলাম ‘অফিসার’। কিন্তু পরিচালক সমিতিতে নাম এন্ট্রি করতে দেখা যায় ২০১৩ সালে এই নামে আগেই অন্য একটি ছবির নাম এন্ট্রি করা হয়েছে। যদিও ওই ছবি তিনদিন শুটিংয়ের পর আর হয়নি। তাইতো ‘অফিসার রিটার্নস’ নামটি রাখতে হলো। সব ঠিক থাকলে ঈদের পর ছবির শুটিং শুরু করার ইচ্ছে আছে।

মহরত অনুষ্ঠানে চিত্রনায়ক নিরব বলেন, ছবিটির পরিচালক আমার নানার বাড়ির এলাকার। তাই গল্প শোনার আগে একটা টান অনুভূত হয়। সেই জায়গা থেকে ছবিটা করতে আসা। এছাড়াও ছবির গল্প আমার ভালো লেগেছে।

শিমুল খান বলেন, এটা আমার ও নিরবের দ্বিতীয় কাজ। ‘আব্বাস’ নামে আরও একটি ছবিতেও আমাদের মুখোমুখি কাজ হয়েছে। নিরবের সঙ্গে একটা আন্তরিকতা হয়েছে। সে কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস। আশা করছি এই ছবিটির মাধ্যমে দর্শকদের ভালো কিছু দিতে পারবো।

চিত্রনায়িকা জলি বলেন, নিরব ও আমি প্রথমবার জুটি হয়ে বড় পর্দায় আসছি। গল্পের কারণেই দর্শকরা ছবিটি দেখবেন বলে আমার বিশ্বাস। আমি চেষ্টা করবো নিজের সেরাটা দিয়ে অভিনয় করার।

ছবিতে আরও অভিনয় করবেন সাদেক বাচ্চু, আলেকজেন্ডার বোসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here