আজ বিটিভিতে পরিবর্তন

আজ বিটিভিতে পরিবর্তন

মে ২০, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

আজ বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ”পরিবর্তন”র ২৪ তম পর্ব। গত ১৩ মে ছিল মা দিবস ও রোজা শুরু হয়েছে ১৮ মে থেকে। আর তাই এবারের ম্যাগাজিন অনুষ্ঠানটি সাজানো হয়েছে মা দিবস ও রোজা নিয়ে।  মা ও রোজা নিয়ে ”পরিবর্তন”র এই পর্বটি বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে আজ রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

আজকের ”পরিবর্তন” প্রসঙ্গে আনজাম মাসুদ জানালেন,এবারের পরিবর্তনের পর্ব সাজানো হয়েছে রোজার গুরুত্ব, পবিত্রতা রক্ষা, সংযম প্রদর্শন, জাকাত দেওয়া, ঈদে যানবাহনে অতিরিক্ত যাত্রী তোলা, ইফতার নিয়ে বাড়াবাড়িসহ নানা অসংগতি নিয়ে। থাকছে একটি ভক্তিমূলক গান। জাহিদ বাশার পংকজের সংগীতায়োজনে গানটি গেয়েছেন এ সময়ের অন্যতম জনপ্রিয় শিল্পী শাহরিয়ার রাফাত। এছাড়া জাহিদ আকবরের কথায় সুজন আরিফের সুর-সংগীতে একটি নতুন গান গেয়েছেন বৃষ্টি মুৎসুদ্দি। এদিকে মাকে নিয়ে আসিফ ইকবালের লেখা ও শওকত আলী ইমনের সুর-সংগীতে ”ঐ আকাশের তারায়” শিরোনামের জনপ্রিয় গানটি গাইবেন রাশেদ।

এছাড়া মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে প্রতিযোগিতা পর্ব ছাড়াও থাকছে হজম আলী, দুই বন্ধু, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, হিট করছে, মমিন-হাতেম, দুই মহিলা, তিন ব্যক্তি শিরোনামের নিয়মিত পর্ব। নাটকের মাধ্যমে যেখানে উঠে আসবে সমাজের সমসাময়িক ঘটনাবলি।

এসব নাট্যাংশে অভিনয় করেছেন- দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীন খান, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, ফাহমিদা শারমীন, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, ফিরোজ হোসাইন, শ্যামল, বুলবুল ভূঁইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, মঞ্চ মনির, শিল্প প্রমুখ।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় ”পরিবর্তন”-এর পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।