২৭ এপ্রিল বাংলাদেশে মুক্তি ”চালবাজ” এর

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ছবি ”চালবাজ”। আগামী ২৭ এপ্রিল বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। গতকাল ছবিটি বাংলাদেশ সেন্সরবোর্ড থেকে আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছে। জয়দীপ মুখার্জি পরিচালিত ”চালবাজ” ছবিটি এর আগে গত ২০ এপ্রিল কলকাতায় মুক্তি পেয়েছে। এই ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী। এই জুটির এটি দ্বিতীয় ছবি।

সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশের প্রযোজক গোলাম কিবরিয়া লিপু তার এন ইউ ট্রেডার্সের ব্যানারে ছবিটি আমদানি করেছেন। এর আগে ছবিটি প্রথমে পহেলা বৈশাখে মুক্তি দেয়ার পরিকল্পনা থাকলেও পরবর্তীতে মন্ত্রণালয়ের অনুমতি নিয়ে কিছু সমস্যার কারণে তা পেছানো হয়। গেলো ২৭ মার্চ তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র আমদানি-রপ্তানি কমিটি প্রথমে ছবিটি বাংলাদেশে আমদানির আবেদন অনুমোদন দেয়। কিন্তু ছবিটি নিয়ে কিছু অভিযোগ উঠার কারণে সেই অনুমোদনের চিঠি তৈরিতে বিলম্ব করে মন্ত্রণালয়। পরবর্তীতে সর্বশেষ বাংলাদেশে আমদানির জন্য তথ্য মন্ত্রণালয়ের আমদানি ও রপ্তানি কমিটি গত ১২ এপ্রিল ছবিটি বাংলাদেশে আমদানির অনুমোদন দেন। এরপর ছবিটি মুক্তির জন্য সেন্সরবোর্ডে আবেদন করা হয়। যার পরিপ্রেক্ষিতে গতকাল ছবিটি সেন্সরবোর্ড থেকে আনকাট সেন্সর সার্টিফিকেট পায়। ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে,ছবিটি ২৭ এপ্রিল ৮০টি হলে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

ছবিটিতে শাকিব-শুভশ্রী ছাড়াও আরও অভিনয় করেছেন বাংলাদেশের শাহেদ আলী, রেবেকা, সুব্রত, কলকাতার আশিষ বিদ্যার্থী, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here