১৮ কেজি ওজন কমিয়েছেন বাঁধন

১৮ কেজি ওজন কমিয়েছেন বাঁধন

এপ্রিল ১৯, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন নিজের লুক বদলে ব্যস্ত সময় পার করছেন। এমনকি ২ মাস হলো নাটকেও কাজ করছেন না তিনি। কারণ হিসেবে জানা গেছে, বাঁধন চলচ্চিত্রের জন্য প্রস্তুত করছেন নিজেকে।

গুঞ্জন শোনা যাচ্ছে, প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘দহন’-এ অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। বাঁধন বলেন, আমি এখনো কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি। অনেকের সঙ্গেই চলচ্চিত্রে কাজের বিষয়ে কথা হলেও চুড়ান্ত সাইনিং এখনো কোনো ছবিতে করিনি। অনেকে মনে করেন যে, আমি গ্ল্যামারাস অভিনেত্রী। তাই অন্য কোনো চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় হয়তো আমাকে দিয়ে হবে না। কিন্তু এ বিষয়টি একদম ভুল। আমি যে কোনো ভালো চরিত্রে বড় পর্দায় কাজ করতে আগ্রহী।

এদিকে নিজের শরীরের ওজন ১৮ কেজি কমিয়েছেন তিনি। এখানেই শেষ না। নিজেকে নতুন লুকেও দর্শকের সামনে আনছেন। পরিবর্তনের ব্যাপারে বাঁধন বলেন, সংসার নিয়ে মাঝে অনেক ঝড় বেয়ে গেছে আমার জীবনে। আমার মেয়ের বয়স এখন সাড়ে ছয় বছর। আমি চাই না আমার মেয়ে বড় হয়ে দেখুক যে তার মা একজন হেরে যাওয়া মানুষ। বিপদে পিছপা হওয়া মানুষ আমি না। আমি ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছি এবং আমার বিশ্বাস মিডিয়াসহ চারপাশের মানুষ আমাকে যেভাবে সাহায্য করছে তাতে আমি সফল হতে পারব। আমি সায়রার মা হিসেবে এই ইমেজটা তার কাছে ধরে রাখতে চাই। সন্তানের ভালো রাখার জন্যই মূলত আমার এই যুদ্ধ।

২০০৬ সালে লাক্স তারকা হিসেবে শোবিজে কাজ শুরু করা এই গ্ল্যামারাস অভিনেত্রী অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে কাজ কাজ করেছেন। মুশফিকুর রহমান গুলজারের পরিচালনায় ‘নিঝুম অরণ্য’ নামে একটি চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি।