সাবেক প্রেমিকের জন্য আলোচনায় মাধুরী?

0
40

মাধুরী দীক্ষিতের নতুন ছবি কলঙ্ক। আর এই ছবিটি নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। কারণ এই ছবিতে সাবেক প্রেমিক সঞ্জয় দত্তের সঙ্গে জুটি হতে যাচ্ছেন মাধুরী।

মূলত শ্রীদেবীর অকাল মৃত্যুতেই গন্ডগোল শুরু হয়ে যায়। শোনা যায়, শ্রীদেবীর জায়গায় ‘কলঙ্ক’-তে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। কিন্তু, সঞ্জয় দত্তের বিপরীতে অভিনয়ের কথা শুনেই যেন বেঁকে বসেন অলটাইম ক্রেজ মাধুরী। দোটানায় পড়ে যান সঞ্জয়ও। ফলে, ধর্মা প্রোডাকশনের ওই সিনেমায় শেষ পর্যন্ত সঞ্জয়-মাধুরীকে একসঙ্গে দেখা যাবে কি না, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়।

‘কলঙ্ক’-তে সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিত অভিনয় করবেন বলে শ্রীদেবীর মৃত্যুর পর, তার মেয়ে জাহ্নবী কাপুর টুইট করে জানান। কিন্তু, তা সত্ত্বেও যেন সবকিছু নিয়েই টানাপোড়েন চলছিল। অবশেষে বিষয়টি নিয়ে মাঠে নামতে হয় খোদ করণকে।

ভারতের গণমাধ্যমের খবর, একসঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য মাধুরী এবং সঞ্জয় দত্তকে নাকি বোঝাতে শুরু করেন করণ। সঞ্জয় সঙ্গে মাধুরীর যে সম্পর্ক, তা অতীত। এবং, পুরনো দিনের কথা মনে করে কেউ যেন বর্তমানে না ভাবেন, তার জন্য সঞ্জয় এবং মাধুরীকে বার বার বোঝানো হয় বলেও জানা যায়। এবং, তারপরই ‘কলঙ্ক’-তে সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন বলে শোনা যায়।

এদিকে মঙ্গলবার মুক্তি পেয়েছেন ‘সঞ্জু’-র টিজার। যেখানে সঞ্জয় দত্তের সিনেমার ক্যারিয়ার শুরু থেকে তিহার জেল, সবকিছুকে তুলে ধরা হয়েছে। কিন্তু, ওই সিনেমাতেও সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিতের প্রেম পর্ব দেখানো হবে কি না, তা নিয়ে বেশ জলঘোলা শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here