সাইমনের আহবানে বাপ্পীর উত্তর

জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক একইসাথে এক ছবিতে কাজ করার আহবান জানালেন আরেক জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে। আজ সাইমন সাদিক ফেসবুকে তার এক স্ট্যাটাসে লিখেন,”বাপ্পী চৌধুরী আমি ভিলেন হয়ে অভিনয় করবো,তাও রাজি হ ভাই। চল এক সাথে সিনেমা করি।”

সাইমনের এমন স্ট্যাটাসের পর এ বিষয়ে তার সাথে যোগাযোগ করা হলে বিনোদন২৪.কমকে সাইমন সাদিক বলেন,”প্রথমে আমি একটা বিষয় পরিস্কার করে নেই,সেটা হলো কোনো বিশেষ কারণে এই স্ট্যাটাস আমি দেইনি। আমি আসলেই চাই বাপ্পী এবং আমি দুজনেই একসাথে একই ছবিতে কাজ করি। আমাদের পূর্বসূরীরাতো একসাথে একই ছবিতে কাজ করেছিলেন। সেসব ছবি দারুণভাবে ব্যবসাসফল এবং দর্শকপ্রিয়তা পেয়েছিলো। তাহলে তাদের উত্তরাধিকার হিসেবে আমরা কেন করবো না? প্রতিদ্বন্দ্বিতা আছে,থাকবেই। তবে সেটা কোনো অসুস্থ প্রতিদ্বন্দ্বিতা না। আমি ব্যক্তিগতভাবে মনে করি আমরা দুজন একসাথে কোন ছবিতে কাজ করলে তা যেমন আমাদের দুজনের জন্য ভালো তেমনি আমাদের ইন্ডাস্ট্রির জন্যও ভালো ফল আনবে।”

এ বিষয়ে বাপ্পী চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বললেন,”কেন করবো না একসাথে ছবি আমরা ? আমরা একইসাথে কাজ করি ,একই পরিবারের অংশ। সাইমন ভাই আর আমাকে নিয়ে কেউ যদি সেরকম গল্প বা কাহিনী নিয়ে কেউ ছবি বানাতে চান আমি করবো। সাইমন ভাই আমাকে এই আহবান না জানালেও সেরকম ছবির প্রস্তাব আসলে আমি কখনোই না করতাম না। ভবিৎষতেও না করার প্রশ্নই উঠে না। আমরা সবাই ইন্ডাস্ট্রির মঙ্গল চাই। ইন্ডাস্ট্রির স্বার্থে আমরা সবকিছুই করতে রাজী।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here