লুইপার ‘জেন্টলম্যান’

0
106

বৈশাখ উপলক্ষ্য করে মিউজিক ইন্ডাস্ট্রি সরব। শিল্পীরা প্রকাশ করছেন নতুন গান ও মিউজিক ভিডিও। সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ হলো জিনিয়া জাফরিন লুইপার নতুন গান জেন্টলম্যান।

গতকাল ১১ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁর লুইপার নতুন এ গানটির প্রকাশনা অনুষ্ঠান আয়োজিত হয়। এসময় লুইপাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন সংগীত অঙনের অনেকেই।

লুইপা বলেন, কলকাতার প্রিয় চট্টপাধ্যায়ের কথায় ‘জেন্টালম্যান’ গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন আকাশ সেন। সাধারণত পুরাতন আধুনিক ও রোমান্টিক ঘরনার গান করে থাকলেও এবারই প্রথম এই ধরনের গানে কাজ করলাম। কিছুদিন আগে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে গানটির ভিডিওর দৃশ্যধারনের কাজ সম্পন্ন হয়েছে।

গানটির ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। আর মডেল হিসাবে ছিলেন আমার পছন্দের একজন অভিনয় শিল্পী সিয়াম আহমেদ। সবকিছু মিলিয়ে আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে। সবাই আমার জন্য আশীর্বাদ করবেন।

জিনিয়া জাফরিন লুইপা নিজেকে গানের জগতেই ব্যস্ত রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তিনি নিজের ভালোলাগা খুঁজে পান গানের মাঝেই।শুধু গানের মাঝেই নিজেকে সীমাবদ্ধ করেননি সেরা কন্ঠ খ্যাত এই সংগীত শিল্পী, করেছেন উপস্থাপনাও। তারপরও সংগীতশিল্পী হিসেবেই নিজের পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন মিষ্টি সুরেলা কন্ঠের এ গায়িকা।

এর আগে লুইপার গাওয়া ‘জোছনা করেছে আঁড়ি’ এবং ‘আপনার চেয়ে আপন যে জন’ গান দুটি শ্রোতা মহলে বেশ আলোচনায় আসে। লুইপা নিজের অ্যালবামের পাশাপাশি কাজ করেছেন বেশ কয়েকটি সিনেমার গানেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here