রেকর্ড গড়লো আসিফ-আঁখির ”টিপ টিপ বৃষ্টি”

মাত্র ৪০ ঘন্টায় দশ লক্ষ ভিউয়ের রেকর্ড গড়লো ”বাংলা গানের যুবরাজ” খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীরের গাওয়া ”টিপ টিপ বৃষ্টি” শিরোনামের নতুন দ্বৈত গানের মিউজিক ভিডিওটি। ২ এপ্রিল ইউটিউবে মুক্তি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্ত করা হয় মিউজিক ভিডিওসহ গানটি। গানটির কথা-সুর আরেক জনপ্রিয় সংগীত তারকা তরুণ মুন্সীর। আর গানটির সংগীতে ছিলেন তরুণ মুন্সী ও তানভীর দাউদ রনি। দেশীয় গানের ক্ষেত্রে ইউটিউবে এতো অল্প সময়ে কোনো গান এর ভিউ এই প্রথম দশ লক্ষ ছাড়ালো।

এই রেকর্ড প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”আমি আসলে রেকর্ড নিয়ে মাথা ঘামাতে পছন্দ করি না। এরচেয়ে গান নিয়েই মাথা ঘামাতে আমার ভালো লাগে। তারপরও রেকর্ডতো রেকর্ডই। আমার কাছে মনে হয় গানটির কথা,সুর,সংগীত,মিউজিক ভিডিও-সবমিলিয়ে শ্রোতা-দর্শকদের জন্য একটি কমপ্লিট গান ছিল এটি। আর তাই তারা এতো ব্যাপকভাবে গানটিকে গ্রহণ করে নিয়েছেন। কৃতজ্ঞতা-ভালোবাসা তাদের প্রতি আজীবন। ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না এই গানের গীতিকার-সুরকার-সংগীত পরিচালক তরুণ মুন্সী এবং গানটির অন্যতম সংগীত পরিচালক তানভীর দাউদ রনিকে। এই গানটির পর উনাদের দায়িত্ব আরো বেড়ে গেলো শ্রোতাদের প্রতি। আঁখি আলমগীরের কথা কিছু বলার নেই। আঁখি গানটিও গেয়েছেন দারুণ আর মিউজিক ভিডিওতে তার পারফর্মেন্সও ছিল দারুণ। ধন্যবাদ মিউজিক ভিডিওটির পরিচালক ভাস্কর জনিকে। ধন্যবাদ-ভালোবাসা প্রিয় ধ্রুব’দা – ধ্রুব গুহ এবং (ডিএমএস)’র জন্য। সবশেষে আবারও কৃতজ্ঞতা-ভালোবাসা প্রিয় শ্রোতা-দর্শকদের।”

আর এ ব্যাপারে আঁখি আলমগীর বললেন,”আমি যে আনন্দিত তাতো আর বলার অপেক্ষা রাখে না। বরং বলতে পারি আমি অভিভূত শ্রোতা-দর্শকদের এই ভালোবাসায়। ধন্যবাদ আসিফ ভাই,তরুণ মুন্সী,রনি,ভাস্কর জনি এবং ধ্রুব’দা ও ডিএমএসকে। আসলে এই অনুভূতি বুঝানোর কোনো কথা এখন মাথায় আসছে না। শুধু আরও একবার সবাইকে জানাতে চাই কৃতজ্ঞতা-ভালোবাসা।”

গানটির গীতিকার-সুরকার ও সংগীত পরিচালক তরুণ মুন্সী বললেন,”প্রথমেই শুকরিয়া আল্লাহর কাছে। আমি আসলেই আনন্দিত যে শ্রোতারা এতো ভালোবাসার সাথে গানটিকে গ্রহণ করেছেন তার জন্য। কৃতজ্ঞতা আসিফ ভাই,আঁখি আপা এবং ধ্রুবদার প্রতি। ভালোবাসা রনিকে এই গানটি নিয়ে আমার পাশে থাকার জন্য। আর শ্রোতা-দর্শকদের প্রতি শুধু এটুকু বলতে চাই যে ভালোবাসা আপনারা আমার প্রতি,এই গানটির প্রতি দেখিয়েছেন তার সম্মান আমি রাখার চেষ্টা করে যাবো আজীবন।”

আর গানটির প্রযোজক ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)’র কর্ণধার ও সংগীত শিল্পী ধ্রুব গুহ বললেন,”আমার আসলে কিছুই বলার নেই। শুধু বলতে পারি এই গানটির বিষয়ে আমার সকল চিন্তা-ধারণা যা ছিল তার চাইতে অনেক অনেক বেশী পেয়ে গেছি। আর এর জন্য অবশ্যই প্রথম ধন্যবাদ দিতে চাই সম্মানিত শ্রোতা-দর্শকদের প্রতি। তারা আরও একবার দেখিয়ে দিলেন সুন্দর,মিষ্টি রোমান্টিক গান অতীতেও তারা পছন্দ করতেন,বর্তমানেও করেন এবং ভবিৎষতেও করবেন। তাদের এই সাড়া আমাদের আরো নতুনভাবে উজ্জীবিত করেছে। আসিফ ভাইকে নিয়ে আসলে আমার বলার কিছু নেই। তাকে নিয়ে আমার যা বলার তা শ্রোতারাই গানটিতে তাদের ভালোবাসা দেখিয়ে বলে দিয়েছেন। আঁখি আলমগীর অসাধারণ রোমান্টিক মুডে গানটি গেয়েছেন। আর গানটির মূল কারিগর তরুণ মুন্সীর প্রতি কৃতজ্ঞতা-ভালোবাসা। ধন্যবাদ গানটির অন্যতম সংগীত পরিচালক রনি এবং মিউজিক ভিডিওটির নির্মাতা ভাস্কর জনিকেও।”

উল্লেখ্য,আসিফ আকবর ও আঁখি আলমগীরের গাওয়া ”টিপ টিপ বৃষ্টি” শিরোনামের নতুন দ্বৈত গানের মিউজিক ভিডিওটির নির্মাতা ভাস্কর জনি। ভাস্কর জনির পরিচালনায় এই মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেছেন আসিফ আকবর ও আঁখি আলমগীর।

নিচে দেখুন ”টিপ টিপ বৃষ্টি” গানটি :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here