মিডিয়ায় বৈশাখের নানা আয়োজন

মিডিয়ায় বৈশাখের নানা আয়োজন

এপ্রিল ১৫, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

নানা আয়োজনের মধ্য দিয়েই পালিত হয় গেলো পহেলা বৈশাখের দিনটি। সারা দেশের মতো দেশীয় মিডিয়া অঙ্গনের সবাই মেতেছিলেন এই উৎসবে। নতুন বছরের এই দিনটি উদযাপনে মেতেছিলেন অভিনয় শিল্পী, পরিচালক, প্রযোজক ও কলাকুশলীরা।

রাজধানীর শাহীন হলে নাটক সংশ্লিষ্ট সাতটি সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত হয় বর্ষবরণ অনুষ্ঠান। সংগঠনগুলো হলো টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টরস গিল্ড, অভিনয় শিল্পী সংঘ, নাট্যকার সংঘ, প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ, ক্যামেরা অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এবং অডিও ভিজুয়্যাল টেকনিক্যাল ওনার্স অ্যাসোসিয়েশন। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হলো এই আয়োজন। দিনব্যাপী এই অনুষ্ঠানে ছিলো তারকাদের ভিড়। জাহিদ হাসান, তৌকীর আহমেদ, তানিয়া আহমেদ,আনজাম মাসুদ,ইন্তেখাব দিনার,সজল,মাসুম রেজা,বিজরী বরকতুল্লাহ, নাদিয়া, তানভীন সুইটি, দিলারা জামান,বাঁধন,প্রভা,ইরফান সাজ্জাদ,সিয়াম,স্নিগ্ধা মোমিন,অহনা,ক্যামেলিয়া সহ প্রায় সকল প্রজন্মের তারকারা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। অনুষ্ঠানে সারা দিন সংগীত পরিবেশন করেছেন আমন্ত্রিত শিল্পীরা।

অন্যদিকে বাংলা নববর্ষ উপলক্ষে প্রতিবারের মতো এবারও প্রযোজনা প্রতিষ্ঠান ”টেলিহোম” আয়োজন করে দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান ‘টেলিহোম নববর্ষ বরণ”। দীর্ঘ ২২ বছর ধরে ধারাবাহিকভাবে শিল্পী, কলাকুশলীদের নিয়ে এ আয়োজনটি করে আসছে টেলিহোম। বৈশাখের প্রথমদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলা এই অনুষ্ঠানে টেলিভিশন, সঙ্গীত ও চলচ্চিত্র অঙ্গনের অনেক তারকা উপস্থিত ছিলেন।

তবে নতুন বছরের প্রথম দিনে এফডিসিতে ছিল না আনুষ্ঠানিক কোন আয়োজন। যদিও কথা ছিল দিন এখানে আয়োজিত হবে নানা অনুষ্ঠান। কিন্তু বিশিষ্ট নৃত্য পরিচালক মাসুম বাবুলের সহধর্মিণী অভিনেত্রী ফারজানা ববির মৃত্যুতে শুক্রবার ১২টা নাগাদ সব বৈশাখী আয়োজন বাতিল করা হয়।