ব্যবসা সফলতার পথে ”পলকে পলকে তোমাকে চাই”

গেলো ৬ এপ্রিল মুক্তি পেয়েছে দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় জুটি চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটি। সেন্সর সার্টিফিকেট পাবার মাত্র চারদিনের প্রস্তুতিতে ছবিটি মুক্তি পাবার কারণে খুব বেশী প্রচার-প্রচারণায় যেতে পারেনি ছবিটি। কিন্তু তারপরও ৭০টি হলে মুক্তি পাওয়া এই ছবিটি মুক্তির তিন দিনের মাথায়ও বেশ ভালো চলছে। শাহনেওয়াজ শানু পরিচালিত এই ছবিটি নিয়ে নায়ক বাপ্পী চৌধুরী মুক্তির আগেই জানিয়েছিলেন,তিনি এই ছবিটি নিয়ে আশাবাদী। আর তার সেই আশা বৃথা যে যায়নি তা ভালোই বোঝা যাচ্ছে ছবিটির তৃতীয় দিনের সাড়াতেও।

এ প্রসঙ্গে বাপ্পী বললেন,”আনুষ্ঠানকিভাবে আজকাল যেভাবে ছবির প্রচারের যে বিষয়টি দেখা যায় সেটা এই ছবির ক্ষেত্রে হয়নি। ছবিটি হুট করেই মুক্তি দেয়া হয়েছে। পরিচালক ও প্রযোজকের কাছে এ নিয়ে কষ্ট প্রকাশ করেছিলাম। কিন্তু বাস্তবতাটাও ভিন্ন। ছবিটি ভালো তারিখের অভাবে ভুগছিলো। ৬ এপ্রিলটাকেই তারা ভালো মনে করেছেন বলেই ছবি মুক্তি দিয়েছেন। মুক্তির আগে থেকেই হল মালিকদের আগ্রহ দেখে আমি আশা ফিরে পেয়েছিলাম। আর দুইদিন পার হবার পর তৃতীয় দিনে এসেও যে সাড়া পাচ্ছে ছবিটি তা দেখে আমি সত্যি অভিভূত। সবাইকে আমার পক্ষ থেকে ভালোবাসা। আসুন সবাই বাংলা ছবি দেখি, দেশীয় ছবির পাশে থাকি।” শুধু যে ছবিটি দর্শকদের সাড়া পাচ্ছে তাই নয়,একইসাথে ছবিটিতে চিত্রনায়ক বাপ্পীকেও বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন দর্শকরা। একইসাথে প্রশংসিত হচ্ছে এই ছবিটিতে তার অভিনয়ও।

এদিকে ছবিটির দুইদিনের কিছু হলের সেল রিপোর্ট ছিল এরকম : মণিহার (যশোর) সিনেমা হলে দুইদিনে ছবিটি ব্যবসা করেছে ১,১১৭৪০ টাকা, চম্পাকলিতে ৯৮,০০০ টাকা, গুলশান (নারায়ণগঞ্জ) ৮০,৬০০ টাকা, বিজিবি ঢাকা ৮৭,০০ টাকা, পুনম (রাজারবাগ) ৭১,০০০ টাকা, নিউ গুলশান জিনজিরা ৬৯,০০০ টাকা, সনি (ঢাকা) ৭৩,০০০ টাকা, সাভার সেনা হলে ৮৭,০০০ টাকা, চন্দ্রিমা ৬৭,০০০ টাকা, পূরবী (সিলেট) ১,২৩,০০০, চিত্রা ৫১,০০০ টাকা, মতিমহল ৬৩,০০০ টাকা, আলমাস (চট্টগ্রাম) ৮৮, ০০০ টাকা । ছবিটি নিয়ে আরো জানা গেছে যে,আসছে সপ্তাহেও নতুন করে ৩০-৪০টি হলে মুক্তি পেতে পারে ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটি।

সব মিলিয়ে ছবিটির হল রিপোর্ট নিয়ে বেশ খুশি সংশ্লিষ্টরা। চলতি সপ্তাহ জুড়েই ছবিটি দর্শক ধরে রাখতে পারবে বলে আশা করছেন তারা। ”পলকে পলকে তোমাকে চাই” ছবিতে বাপ্পি-মাহি ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারাসহ অনেকে। ছবিটির কাহিনী ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here