”বিসর্জন” এর পর এবার জয়ার ”বিজয়া”

”বিসর্জন” এর পর এবার জয়ার ”বিজয়া”

এপ্রিল ২৬, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

এবার নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ও ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত ছবি ”বিসর্জন”র সিক্যুয়েল। আর এই সিক্যুয়েল এর নাম রাখা হয়েছে ”বিজয়া”। গতকাল বুধবার কলকাতায় আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেওয়া হয়েছে। আনুষ্ঠানিক এই ঘোষণার সময় উপস্থিত ছিলেন ”বিসর্জন” ছবির পরিচালক কৌশিক গাঙ্গুলি, জয়া আহসান,আবির চ্যাটার্জি। এছাড়াও অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতার জনপ্রিয় দুই অভিনেতা প্রসেনজিৎ ও পরমব্রত চ্যাটার্জি।

এদিকে এই ঘোষণার পর জয়া আহসান এক ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন,”বিসর্জন অত্যন্ত আমার প্রাণের কাছাকাছি একটি চলচ্চিত্র। পদ্মা থেকে শুরু করে নাসির আলী, গনেশ মন্ডল প্রতিটি চরিত্র এখনো উজ্বল বাঙালির মননে। কিন্তু কিছু কিছু গল্প হঠাৎ শেষ হয়ে যায় না। তাই পদ্মা, নাসির আলী, গণেশ মণ্ডলরা আবার ফিরছে বড় পর্দায়। বিসর্জনের সিক্যুয়েল বিজয়া নিয়ে। আমার বিশ্বাস, বিসর্জনের মতো বিজয়াও আপনাদের মন ছুঁয়ে যাবে।” জানা গেছে,”বিসর্জন” ছবিটির প্রযোজনা সংস্থা অপেরা মুভিজই ছবির এই সিক্যুয়েল প্রযোজনা করছেন।

উল্লেখ্য,কৌশিক গাঙ্গুলি পরিচালিত ”বিসর্জন” ছবিটিতে এক বাংলাদেশী বিধবার চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য জয়া আহসান ভারতের জি-সিনে অ্যাওয়ার্ডস আর জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রীর পুরস্কার অর্জন করেছেন।