বাপ্পি অলরাউন্ডার স্বীকার করলেন মাহি!

0
134

শাহনেওয়াজ শানু পরিচালিত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি মুক্তি পেয়েছে গত ৬ এপ্রিল। আর ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও মাহিয়া মাহি। ছবিটিকে কেন্দ্র করে এই দুই তারকার মধ্যে শীতল লড়াই চলছে।

কারণ ছবিটি মুক্তির সময় এর প্রচারণায় কোনো কথা বলতে রাজী হননি মাহি। উল্টো ছবিতে তাকে না জানিয়ে আরও একজন নায়িকা নেয়া, কালার গ্রেডিং করা হয়নি, প্রচারণা হয়নি এমন নানা অভিযোগ তুলেন। অন্যদিকে বাপ্পি চৌধুরী একাই ছবিটির ব্যাপক প্রচারণা চালান। সবমিলে বাপ্পি মাহির এক শীতল লড়াই চলছে। মাহি নাকি বাপ্পির সঙ্গে আর কোনো ছবিতে কাজ করবেন না এমন কথাও শোনা যাচ্ছে।

মাহি বলেন, এক সাক্ষাৎকারে দেখলাম ও (বাপ্পি) বলেছে, ‘আরিফিন শুভ কমেডিয়ান, সাইমন ভিলেন, শাকিব খানকে শুধুই হিরো এবং ফেরদৌস ভাই মডেল।’ আমি ফেরদৌস ভাইকে দেখে এসেছি এত হিট হিট সিনেমার নায়ক আমার ড্রিমগার্ল শাবনূর ম্যাডামের বিপরীতে। একজন মেইনস্ট্রিম নায়ক যদি তার চোখে মডেল হয়ে যায়, অন্যরা কমেডিয়ান কিংবা ভিলেন!

তিনি আরও বলেন, পরবর্তীতে ওর সাথে যখন কাজ করব তখন কী থেকে কী অভিনয় করে ফেলব? হুট করে একটা জিনিস বলে দিবে আমার সম্পর্কে এটা নিয়ে ভয়ে আছি। মোটামুটি অভিনয় শিখে অভিনয় করতে যাবো। একটু কনফিউজড এটা নিয়ে। একই সাথে যে সিনেমাগুলোকে আমি নিজের মনে করতে পারব, সেগুলোতে একসাথে কাজ করা হবে। না হলে সে যদি বলে মাহির নিজের সিনেমা মনে করছে না কিংবা অভিনয় হচ্ছে না। তাহলে আমি শেষ।

সব মিলিয়ে আমার মনে হয়েছে সে অনেক অভিজ্ঞ। তাই নিজের মধ্যে কোন কমতি রেখে অলরাউন্ডার বাপ্পির সামনে দাঁড়াবো না। আমি চাই না ও আমার সম্পর্কে কোনো কমেন্ট করুক যেটা আমার ভালো লাগবে না।

মাহির এসব অভিযোগের প্রেক্ষিতে বাপ্পির কোনো বক্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here