প্রিমিয়ারে প্রশংসিত ”স্বপ্নজাল”

অনুষ্ঠিত হলো বহুল প্রতীক্ষিত গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ”স্বপ্নজাল” ছবিটির প্রিমিয়ার। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর স্টার সিনেপ্লেক্সে জমকালো প্রিমিয়ার হয় ছবিটির। আগামীকাল ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

এই প্রিমিয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাসিরুদ্দিন ইউসুফ বাচ্চু, মোরশেদুল ইসলাম, শিহাব শাহীন,বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের লিটু,বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক লুভা নাহিদ চৌধুরী, ছবিটির নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, নায়িকা পরীমনি, ফজলুর রহমান বাবু, ছবির নায়ক ইয়াশ রোহান,ফারহানা মিঠুসহ ছবিটির অন্যান্য কলাকুশলীরা।

ছবি শুরু হওয়ার আগে বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের লিটু বলেন,”সেলিম ‘মনপুরা” নির্মাণ করে বাংলা সিনেমা একটা নতুন বাঁক তৈরী করেছিল। তার এই ছবিটিও সবার ভালো লাগবে। এখন চলচ্চিত্র নানা সমস্যার মধ্যে সময় পার করছে। আমি মনে করি ভালো ছবি নির্মাণ করলেই এসব সমস্যা দূর হয়ে যাবে।”

গিয়াস উদ্দিন সেলিম বলেন,”এখন ছবিটি দর্শকদের দেখানোটাই আমাদের কাজ। বাদবাকিটা তো তারাই বলবেন। অনেক দিন পরে আরেকটি ছবি বানিয়েছি আপনাদের জন্য। সবাইকে দেখার আমন্ত্রণ জানাই।”

ছবির প্রিমিয়ার শেষে শ্রোতাদের মুখ ছিল এর প্রশংসা। যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ”স্বপ্নজাল” ছবিটি। পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু,মিশা সওদাগর,মুনিয়া সহ অনেকে। ছবিটির সংগীত পরিচালনা করছেন অর্ণব। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে ”স্বপ্নজাল”-এর শুটিং শুরু হয়। এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here