তেলেগু সিনেমায় বাংলাদেশের মেঘলা

0
111

‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও ‘নবাব’ সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন মেঘলা মুক্তা। এবার তিনি ভারতের তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রধান নায়িকা হিসেবে নাম লেখালেন। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ করে দেশে ফিরেছেন মেঘলা।

নিজের অনুভূতির কথা মেঘলা বললেন, লাইফে প্রথমবার এমন বড় আয়োজনের কোনো সিনেমায় কাজ করলাম। ভীষণ ভালো লাগছে। আমার অভিনীত নতুন সিনেমার নাম ‘সাকালাকালাভাল্লাবুডু’ এটি তেলেগু ভাষা। ‘সাকালাকালাভাল্লাবুডু’র ইংরেজি অর্থ হলো অল-রাউন্ডার। পরিচালনায় শিভা গণেশ। আমার বিপরীতে আছেন তানিস্ক রেড্ডি। আর আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন সেখানকার গুণী অভিনেতা সুমান টেলওয়ার। সিনেমাটি সিমহা ফিল্মস অ্যান্ড ইউভান টুরিং টকিসের ব্যানারে মুক্তি পাবে।

এই ছবিতে কাজের সুযোগ পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, গত বছর ডিসেম্বরে আমি ১ দিনের জন্য ভারতে যাই একটি অডিশনে অংশ নেয়ার জন্য। তারপর জানুয়ারির ১ তারিখে তারা আমাকে সিনেমাটির জন্য চূড়ান্ত করেন। জানুয়ারির ৪ তারিখে আমি হায়দারাবাদ যাই। সেখানেই আমার সিনেমার শুটিং হয়। গেলো তিন মাস ধরে সিনেমাটির কাজ করছি। গান থেকে শুরু করে সবকিছু শেষ। এখন শুধু মুক্তির অপেক্ষা।

ছবির গল্পের ব্যাপারে জানতে চাইলে মেঘলা বলেন, রোমান্টিক অ্যাকশন-কমেডি মুভি এটি। আমি একজন পুলিশ অফিসারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। সেখানে ভিলেন আমাকে পছন্দ করেন। একটা পর্যায়ে আমাকে কিডন্যাপ করা হয়। অন্যদিকে নায়ক আমাকে উদ্ধার করেন। পুরো মুভিটি চোর-পুলিশ খেলার মতো বলতে পারেন। প্রতিটা মুহূর্তে এক ধরনের উত্তেজনা থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here