তিনের মধ্যে এগিয়ে কে ?

তিনের মধ্যে এগিয়ে কে ?

এপ্রিল ১৬, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

গেলো ১৩ এপ্রিল বাংলা নতুন বছরকে সামনে রেখে মুক্তি পেয়েছিলো দুটি ছবি। ছবি দুটি হলো প্রখ্যাত চলচ্চিত্র তারকা আলমগীর প্রযোজিত-পরিচালিত ”একটি সিনেমার গল্প” ও ইফতেখার চৌধুরী পরিচালিত ”বিজলী”। প্রথম ছবিটিতে জুটি বেঁধেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা ও বাংলাদেশের মডেল-চিত্রনায়ক আরিফিন শুভ। অন্যদিকে ”বিজলী” ছবিটিতে জুটি বেঁধেছেন ইয়ামিন হক ববি ও কলকাতার নবাগত মডেল ও অভিনেতা রণবীর। দুই ছবি মুক্তিকে সামনে রেখে বেশ জমে উঠেছিলো এবারের পহেলা বৈশাখের ছবির বাজার। তবে এই দুটি ছবি ছাড়াও আরও একটি ছবি ছিল বৈশাখের বাজারে। যদিও এটি সেই ছবির দ্বিতীয় সপ্তাহ। ছবিটি হলো শাহনেওয়াজ শানু পরিচালিত ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটি। এই ছবিটিতে অভিনয় করেছেন দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় জুটি বাপ্পী-মাহি।

চলচ্চিত্র তারকা আলমগীর প্রযোজিত-পরিচালিত ”একটি সিনেমার গল্প” ছবিটি মুক্তি পেয়েছিলো ৪৬টি হলে। অন্যদিকে ইফতেখার চৌধুরী পরিচালিত ও চিত্রনায়িকা ববির প্রযোজনা সংস্থা ববস্টার ফিল্মস প্রযোজিত ”বিজলী” ছবিটি মুক্তি পেয়েছিলো ৮৯টি হলে। আর দ্বিতীয় সপ্তাহে ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটি মুক্তি পেয়েছিলো ৪১ টি হলে।

১৩ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত মোট তিন দিনে কেমন গেলো এই তিনটি ছবির বাজার ? Binodon24.com এর পক্ষ থেকে তা জানতে বিভিন্ন হল এবং কাকরাইল ছবি পাড়ায় যোগাযোগ করা হয়েছিলো। গেলো তিন দিনের সেল রিপোর্ট অনুযায়ী মুক্তিপ্রাপ্ত নতুন দুটি ছবির মধ্যে কিছুটা এগিয়ে রয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত “বিজলী” ছবিটি।

কিন্তু নতুন দুইটি এবং গত সপ্তাহের একটি – এই তিনটি ছবির তিন দিনের সেল রিপোর্ট হিসেবে এবং তুলনা করলে এই তিনের মধ্যে এগিয়ে রয়েছে শাহনেওয়াজ শানু পরিচালিত ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটি। গত সপ্তাহ এবং এই সপ্তাহের প্রথম তিন দিনের সেল রিপোর্টের হিসেবে কাকরাইল ছবি পাড়া সংস্লিষ্টরা ও হল মালিকরা ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটিকে ব্যবসা সফল ছবির তালিকায় ফেলেছেন এরইমধ্যে। যদিও এই সপ্তাহের আরও বাকী আছে তিন দিন । এই তিন দিনে বদলে যেতে পারে অনেক হিসাব কিতাব। দেখা যাক সপ্তাহের শেষ পর্যন্ত কি হয়।