ছবি মুক্তি নিয়ে হুমকির মুখে থানায় জিডি ববির

আর মাত্র ৩ দিন পরেই নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস এর প্রথম ছবির মুক্তি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। কিন্তু এই ব্যস্ত সময়ের মধ্যেই এই নায়িকা ঢাকার রমনা থানায় জিডি করেছেন -নির্ধারিত তারিখে ছবিটি মুক্তি দিতে তাকে বাধা দিয়ে ফোনে হুমকি দেয়া হচ্ছে এমন অভিযোগ নিয়ে। রমনা থানায় করা এই জিডির নম্বর ৪৮৪।

এ ব্যাপারে ববির সাথেই যোগাযোগ করা হলে তিনি বলেন,” আর মাত্র তিন দিন পর আমার ছবি মুক্তি পেতে যাচ্ছে। হলগুলোর কাছ থেকেও সাড়া পাচ্ছি ভালো। এর মধ্যে আমাকে নানা অচেনা নম্বর থেকে ফোন দিয়ে ছবিটি ১৩ তারিখে মুক্তি দিতে নিষেধ করছে। এটা কেন করা হচ্ছে তা আমি জানি না। কিন্তু আমার প্রশ্ন ১৩ তারিখ ”বিজলী” ছবির মুক্তি দিতে কারা নিষেধ করছেন,কেন করছেন,কারা আমাকে ভয় দেখানোর চেষ্টা করছেন? এজন্যই আমি এই বিষয়ে রমনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। জিডি নম্বর ৪৮৪। তবে একটা কথা,যে যতই ভয় দেখান না কেন,বাধা তৈরী করুন না কেন ইনশাল্লাহ ”বিজলী” নির্ধারিত তারিখেই মুক্তি পাবে।”

উল্লেখ্য,ইফতেখার চৌধুরী পরিচালিত ”বিজলী” ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি। তার বিপরীতে রয়েছেন কলকাতার মডেল রণবীর। ”বিজলী” ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছে তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস। ছবিটিতে ববি-রণবীর ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায়, দিলারা জামান, আহমেদ রুবেল, শিমুল খানসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here