চলচ্চিত্র দিবসের বিশেষ অনুষ্ঠান উপস্থাপনায় পিয়া

আজ জাতীয় চলচ্চিত্র দিবস। এ উপলক্ষে আজ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান নানা অনুষ্ঠানের আয়োজন করেছে। চলচ্চিত্র স্বার্থ সংরক্ষণ কমিটি ও চলচ্চিত্র পরিবারের আয়োজনে এবারে জাঁক-জমকপূর্নভাবে পালন করা হবে এই দিবসটি। তাদের আয়োজনে সন্ধ্যায় মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে অনুষ্ঠিত হবে বিশেষ সাংস্কৃতিক সন্ধ্যা। আর এই বর্ণাঢ্য অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জনপ্রিয় মডেল-চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস পিয়া। পিয়ার সাথে উপস্থাপনায় আরো থাকবেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসও।

আজকের এই অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে জান্নাতুল ফেরদৌস পিয়া বললেন,”দেশীয় চলচ্চিত্র অঙ্গনের জন্য এই দিনটি একটি বিশেষ দিন। এই বিশেষ দিনের বিশেষ অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছি-এটি অবশ্যই আনন্দের একটি বিষয়। আমি এবং ফেরদৌস ভাই ছাড়াও উপস্থাপনার ক্ষেত্রে আরো কিছু চমক থাকবে। সেটা এখনই বলতে চাই না। আশা করছি উপভোগ্য একটি অনুষ্ঠান হতে যাচ্ছে এটি।”

জাতীয় চলচ্চিত্র দিবস উপলক্ষে আয়োজিত এই বিশেষ সাংস্কৃতিক সন্ধ্যায় পারফর্ম করবেন চিত্রনায়ক সাইমন সাদিক,শিপন মিত্র,জয় চৌধুরী,জন,চিত্রনায়িকা পপি,মাহি,শিরিন শিলা,বিপাশা কবির,রোমানা নীড়সহ আরও অনেকেই। চলচ্চিত্র দিবসের এই বিশাল আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যায় তাদের সঙ্গে স্টেজ মাতাবেন সিনিয়র শিল্পীরাও। এই আয়োজন উপলক্ষে গেল শনিবার থেকেই এফডিসির কালার ল্যাব ফ্লোরে চলেছে অনুষ্ঠানের মহড়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here