চটেছেন অরিন

0
161

মাত্র ৫ দিন শুটিং করে ঘোষণা দিয়ে ছবি ছেড়ে দেন অরিন। ‘ফিফটি ফিফটি লাভ’ ছবিটি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ হিসেবে জানান, পরিচালক-প্রযোজক কমিটমেন্ট রাখেননি, ছবির গল্প ও চিত্রনাট্য পরিবর্তন, পারিশ্রমিক দেননি। মুক্তি প্রতীক্ষিত ছবির প্রচারণায় পোস্টারসহ সবখানে অরিনের নাম রাখা হচ্ছে।

আর এই বিষয়টি নিয়ে বেশ চটেছেন অরিন। তিনি দাবি করেছেন ছবিতে মাত্র পাঁচ দিন শুটিং করেছিলেন। এরপর ছবিটি ছেড়ে দেন। তবুও পরিচালক-প্রযোজকরা ছবির পোস্টার ও গণমাধ্যমে তার নাম ব্যবহার করছেন।

অরিন এখন কলকাতায় একটি ছবির শুটিং-এ রয়েছেন। দেশের ফিরবেন আগামীকাল। দেশে ফিরেই এ ব্যাপারে সিদ্ধান্ত জানাবেন।

এদিকে ‘ফিফটি ফিফটি লাভ’ ছবির পরিচালক মুকুল নেত্রবাদী অরিনের অভিযোগের প্রেক্ষিতে বলেন, অনেক দিন ধরেই ছবিটি আটকে ছিল। একজন পরিচালক হিসেবে আমি ছবিটি রিলিজের দেয়ার চেষ্টা করেছি। অরিনের এই ছবিতে যতটুকু অভিনয়ের কথা ঠিক ততটাই কাজ করেছে সে। তার অংশে অন্য কোনো নায়িকা কাজ করেনি। ছবিতে এক নায়ক দুইজন নায়িকা যখন থাকেন গল্পের চাহিদা মতো চরিত্র কম বেশি হয়ে থাকে। পরিচালক হিসেবে আমার দায়িত্ব ছবিটি শুটিং করে দর্শকদের সামনে আনা। আমি আমার কাজটি করেছি। এখন প্রযোজকের সঙ্গে অরিনের কি কথা হয়েছিল তা আমার জানা নাই। পারিশ্রমিক নিয়েও প্রযোজক-নায়িকা দ্বন্দ্ব হতে পারে। তবে আমার মনে হয় ছবিটি নিয়ে অরিনের এসব অভিযোগ না আনাই ভালো।

‘ফিফটি ফিফটি লাভ’ ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছিলেন পরিচালক মুকুল নেত্রবাদী। গল্প ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

মধুমিতা ফিল্মসের ব্যানারে ছবিটিতে অভিনয় করেছেন শাহরিয়াজ, অরিন, আশিক, অঞ্জলি সাদেক বাচ্চু, আমির সিরাজী, রেহেনা জলিসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here