কুসুমের চাওয়া

0
68

জনপ্রিয় অভিনেত্রী কুসুম শিকদার ‘লালটিপ’র মতো বাণিজ্যিক ছবিতে অভিনয় করেছেন। আবার তাকে ভিন্নধারার ছবি ‘শঙ্খচিল’তেও দারুণ অভিনয় করতে দেখা গেছে।

এর আগে ২০১০ সালে ‘গহীনে শব্দ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় কাজ শুরু করেন তিনি। সবশেষ ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক গৌতম ঘোষের পরিচালনায় ‘শঙ্খচিল’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

২০১৬ সালে দুই বাংলায় চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিল। আর চলতি বছর এ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সুখবর পেয়েছেন কুসুম শিকদার। সদ্য তথ্য মন্ত্রণালয়ের এক গেজেটে প্রকাশ হয়েছে, ‘শঙ্খচিল’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে যাচ্ছেন কুসুম শিকদার।

কুসুম শিকদার বলেন, আমি ক্যারিয়ারের তৃতীয় চলচ্চিত্র দিয়েই জাতীয় পুরস্কারটি পেতে যাচ্ছি। এটাই আমার জন্য বিশাল কিছু। খবরটা জানার পর খুব ভালো লাগছে। এজন্য আমি আমার সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ এবং জুরিবোর্ডের কাছে কৃতজ্ঞ।

নিজের পরিকল্পনা নিয়ে এই অভিনেত্রী বলেন, বর্তমানে কোনো কাজ করছি না আমি। আর সব ধরনের চলচ্চিত্রে আমি কাজ করিও না। যদি এমন কোনো চলচ্চিত্রে কাজের সুযোগ আসে যেটা দর্শকরা অনেকদিন মনে রাখবে তাহলে আবারো নতুন চলচ্চিত্রে আমি কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here