কলকাতায় অরিনের আরও এক

কলকাতার আরও একটি ছবির কাজ শুরু করলেন বাংলাদেশী চিত্রনায়িকা অরিন। অরিন অভিনীত ও ”গ্ল্যামার” খ্যাত পরিচালক মহুয়া চক্রবর্তী পরিচালিত এই নতুন ছবির নাম ”আমার ভয়”। চারজন মেয়ের গল্প নিয়ে গড়ে উঠেছে ছবিটির কাহিনী। আর এই চার মেয়ে চরিত্রের একটিতে অভিনয় করছেন অরিন। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার গুণী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

এ ব্যাপারে অরিন বললেন,”এর আগে মহুয়া চক্রবর্তীর ”গ্ল্যামার” ছবিতে বাংলাদেশ থেকে রুহি আপা অভিনয় করেছিলেন। ছবিটি বেশ প্রশংসিত হয়। এবার আমি একই নির্মাতার ছবিতে কাজ করছি। ভীষণ ভালো লাগছে। কলকাতায় এটা আমার দ্বিতীয় চলচ্চিত্র। তবে এই ছবির গল্পটি আলাদা। ভয় বা ফোবিয়া নিয়ে আগেও অনেক কাজ হয়েছে। আর ফোবিয়া কেনো হয়, তার উৎস কী এবং সেটার শেষ কোথায় তা নিয়েই ছবির কাহিনী। তবে এই ছবির ঘটনা কাল্পনিক। ঋতুপর্ণা দিদির চরিত্রটি অদ্ভুত ধরনের। আর ছবির সবগুলো চরিত্র কোনো এক ভয়কে রিপ্রেজেন্ট করে।”

কথা প্রসঙ্গে অরিন আরও বললেন,” এই ছবিতে আমার চরিত্রের নাম এনা। একজন মডার্ন মেয়ের চরিত্রে দর্শক আমাকে দেখবেন। আমার অভিনীত চরিত্রটি নিয়ে এখনই কিছু বলতে চাই না। কারণ এখন চরিত্রটি বলে দিলে আগ্রহটাই চলে যাবে। তবে এটুকু বলতে পারি ছবিটির শেষ দৃশ্য পর্যন্ত দর্শক একটা সাসপেন্সে থাকবেন।” ছবিটিতে আরও অভিনয় করছেন মোনালি দে, দেবাশীষ, শান্তিলাল ও মৌসুমী। চলতি মাসের ৪ তারিখ থেকে কলকাতায় এ ছবিটির শুটিংয়ে অংশ নেন অরিন। আজ শনিবার প্রথম লটের কাজ শেষে সন্ধ্যায় দেশে ফিরেছেন তিনি।

উল্লেখ্য,”অপরাজেয়” ছবিটির মাধ্যমে কলকাতার ছবিতে নাম লেখান অরিন। তার বিপরীতে আছেন কলকাতার অভিনেতা শায়ান। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন নেহাল দত্ত। ছবিতে আরও অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক, লাবণী সরকারসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here