ইরফানের শারীরিক অবস্থার অবনতি

ইরফানের শারীরিক অবস্থার অবনতি

এপ্রিল ৯, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

ইরফান খান গত ১৫ মার্চ সকলকে অবাক করে অভিনেতা জানিয়েছিলেন বিরল রোগে আক্রান্ত তিনি। পরে জানা যায় তার স্নায়ুকোষে টিউমার (নিউরো এন্ড্রোক্রাইন টিউমার) হয়েছে। ইরফানের এই অসুস্থতার খবর পাওয়া মাত্রই তার ভক্তরা এবং বলিউডে সহকর্মীরা দ্রুত আরোগ্য কামনা করেছেন এই অভিনেতার।

গত ২০ মার্চ জানা গিয়েছিল চিকিৎসার জন্য ইরফান খান আমেরিকায় পাড়ি দিয়েছেন। সেখানে গিয়ে সোশ্যাল সাইটে একটা লম্বা পোস্ট করেছিলেন ইরফান। তবে তারপর থেকে তার আর কোনো খবর পাওয়া যায়নি।

তবে ‘টাইমস নাউ’-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, রোববার ইরফানের শারীরিক অবস্থা নিয়ে একটা টুইট করেন উমর সান্ধু নামে এক সাংবাদিক। তার সেই টুইট থেকে জানা যায় যে ইরফানের শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি হয়েছে। এমনকি ইরফান ক্যানসারের শেষ পর্যায় রয়েছেন বলেও দাবি করেছেন উমর সান্ধু।

(যদিও উমর সান্ধু পরে এই টুইট তুলে নিয়েছেন। তাই ইরফান শারীরিক অবস্থা সম্পর্কে সংশয় দানা বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়। ইরফানের পরিবার সূত্রে এবিষয়ে কিছুই জানানো হয়নি।)

দীপিকার বিপরীতে বিশাল ভরদ্বাজের নতুন ছবিতে অভিনয়ের কথা রয়েছেন ইরফান খানের। তবে তার অসুস্থতার জন্য ফিল্মের শুটিং পিছিয়ে দিয়েছেন বিশাল ভরদ্বাজ। সম্প্রতি, ইরফান অভিনীত ‘ব্ল্যাকমেইল’ ছবিটি মুক্তি পেয়েছে। সেটি বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে।