ইউটিউবে নুসরাত ফারিয়ার ”পটাকা”(ভিডিও)

ইউটিউবে নুসরাত ফারিয়ার ”পটাকা”(ভিডিও)

এপ্রিল ২৬, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

ইউটিউবে মুক্ত হলো চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার গাওয়া বহুল আলোচিত ”পটাকা” গানটি। অডিও প্রযোজনা সংস্থা সিএমভি’র ইউটিউব চ্যানেলে আজ বৃহস্পতিবার গানটি মুক্ত করা হয়েছে। গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। আর সুর-সংগীতে ছিলেন প্রীতম হাসান। আর এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন কলকাতার কোরিওগ্রাফার বাবা যাদব।

এদিকে ইউটিউবে গানটির প্রকাশ উপলক্ষে আজ ঢাকায় এক প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। প্রকাশনা অনুষ্ঠানে নুসরাত ফারিয়া বলেন,”আমি গান শিখিনি। আমার পরিবার খুব রক্ষণশীল। নিজেকে অনেক কষ্ট করে সংস্কৃতি চর্চার সঙ্গে সম্পৃক্ত রাখতে হয়েছে। আমি অভিনয় শিখেছি। আর গানের প্রতি আগ্রহ ছিলো বলে সবসময়ই গান গাওয়া চেষ্টা করতাম। আশা করছি এই গানটি ভালো লাগবে সবার।” অনুষ্ঠানে নুসরাত ফারিয়া আরো জানান,এই মিউজিক ভিডিও থেকে যে অর্থ আসবে তা শিশু শিক্ষার জন্য দান করা হবে। এই প্রকাশনা উৎসবে জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ,চিত্রনায়ক আরেফিন শুভ,অভিনেত্রী বাঁধন,কণ্ঠশিল্পী কণাসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

গানটি বাংলাদেশে সিএমভি’র ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি ভিডিওটি স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্সে দেখা যাবে। এদিকে বাংলাদেশের সিএমভি ছাড়াও ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মের অফিসিয়াল ইউটিউবে চ্যানেলেও গানটি আজ প্রকাশ করা হয়েছে। ”পটাকা” গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :