আজ মুক্তি পেলো ”একটি সিনেমার গল্প” ও ”বিজলী”

পহেলা বৈশাখকে সামনে রেখে আজ ১৩ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে দুটি ছবি। ছবি দুটি হলো প্রখ্যাত চলচ্চিত্র তারকা আলমগীর প্রযোজিত-পরিচালিত ”একটি সিনেমার গল্প” ও ইফতেখার চৌধুরী পরিচালিত ”বিজলী”। প্রথম ছবিটিতে জুটি বেঁধেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা ও বাংলাদেশের মডেল-চিত্রনায়ক আরিফিন শুভ। অন্যদিকে ”বিজলী” ছবিটিতে জুটি বেঁধেছেন ইয়ামিন হক ববি ও কলকাতার নবাগত মডেল ও অভিনেতা রণবীর। দুই ছবি মুক্তিকে সামনে রেখে এরইমধ্যে এবারের পহেলা বৈশাখের ছবির বাজার বেশ জমে উঠেছে ।

চলচ্চিত্র তারকা আলমগীর প্রযোজিত-পরিচালিত ”একটি সিনেমার গল্প” ছবিটি চূড়ান্তভাবে মুক্তি পাচ্ছে ৪৬টি হল। অন্যদিকে ইফতেখার চৌধুরী পরিচালিত ও ববির প্রযোজনা সংস্থা ববস্টার ফিল্মস প্রযোজিত ”বিজলী” ছবিটি নিশ্চিত করেছে ৮৯টি হল।

দুটি ছবির মধ্যে ”একটি সিনেমার গল্প”তে ঋতুপর্ণা-শুভ ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক আলমগীর, চিত্রনায়িকা চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু,সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ। অন্যদিকে ”বিজলী” ছবিটিতে ববি-রণবীর ছাড়াও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, কলকাতার শতাব্দী রায়,দিলারা জামান, আহমেদ রুবেল ও শিমুল খান। এছাড়া ছবিটির বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here