আজ প্রেক্ষাগৃহে ”স্বপ্নজাল” ও ”পলকে পলকে তোমাকে চাই”

আজ মুক্তি পেল দুটি ছবি। ছবি দুটি হলো গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ”স্বপ্নজাল” ও শাহনেওয়াজ শানু পরিচালিত ”পলকে পলকে তোমাকে চাই”। এর মধ্যে প্রথম ছবিটিতে হিসেবে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও নবাগত ইয়াশ রোহান এবং আরেকটি ছবির জুটি দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় জুটি বাপ্পী-মাহি।

যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ”স্বপ্নজাল” ছবিটি। এই ছবিটি মুক্তি পেয়েছে ২২টি হলে। পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু,মিশা সওদাগর,মুনিয়া সহ অনেকে। ছবিটির সংগীত পরিচালনা করছেন অর্ণব। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে ”স্বপ্নজাল”-এর শুটিং শুরু হয়। এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ।

আর ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটি মুক্তি পেয়েছে ৭২টি হলে। ছবিটি প্রসঙ্গে নায়ক বাপ্পী চৌধুরী বললেন,”আমরা ছবিটির কাজ শেষ করেছে গত বছর। ছবিটির কাহিনী একটু অন্য ধাচেঁর। রোমান্টিক-অ্যাকশন ঘরানা এই ছবিটি আশা করছি দর্শকদের ভালো লাগবে। সবাইকে অনুরোধ করবো ছবিটি হলে যেয়ে দেখার জন্য।”

ছবিটিতে বাপ্পী-মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ। ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটি প্রযোজনা করছে ফোর সিজন ফিল্মস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here