আজ ঢাকা আসছেন ঋতুপর্ণা

আগামী ১৩ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে প্রখ্যাত চলচ্চিত্র তারকা আলমগীর প্রযোজিত-পরিচালিত ছবি “একটি সিনেমার গল্প”। এই ছবিটিতে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা। ছবিটির মুক্তিকে সামনে রেখে এর প্রচারণায় অংশ নেবার লক্ষ্যে প্রচারণার জন্যে আজ ঢাকা আসছেন তিনি। ”একটি সিনেমার গল্প” ছবিতে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক আরেফিন শুভ।

জানা গেছে, ঋতুপর্ণা পাঁচ দিনের সফরে ঢাকা আসছেন। কাল সন্ধ্যায় ঢাকা ক্লাবে এই ছবির অডিও লঞ্চিংয়ে তিনি উপস্থিত থাকবেন। এছাড়া সংবাদপত্র এবং বিভিন্ন টিভি চ্যানেলে সাক্ষাৎকার দেবেন। পাশাপাশি হলে দর্শকদের সাথে একটি সিনেমার গল্প ছবিটি দেখবেন ঋতুপর্ণা। ছবিটি পহেলা বৈশাখ উপলক্ষ্যে ঢাকা সহ সারাদেশে ৫০টির মতো হলে মুক্তি পাচ্ছে। জানা গেছে,”একটি সিনেমার গল্প” ছবির প্রচারণার কাজ শেষে ১৪ এপ্রিল তিনি কলকাতা ফিরে যাবেন।

ছবিটিতে শুভ-ঋতুপর্ণা ছাড়াও আরো অভিনয় করেছেন আলমগীর, চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ। উল্লেখ্য,এই ছবিটির মধ্য দিয়েই একজন সংগীত পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার। তার সুর সংগীতে এই ছবিটিতে প্লে-ব্যাক করেছেন আঁখি আলমগীর। ছবিটিতে গান গেয়েছেন আঁখি আলমগীর, মনির খান, কোনাল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here