আগামীকাল আসছে আসিফ-আঁখির ”টিপ টিপ বৃষ্টি”

জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীর এবার আসছেন দর্শক-শ্রোতাদের বৃষ্টিতে ভেজাতে ! না এই বৃষ্টি সেই বৃষ্টি না। এই বৃষ্টি হলো গানের বৃষ্টি। সম্প্রতি এই দুই তারকা শিল্পী কণ্ঠ দিলেন ”টিপ টিপ বৃষ্টি” শিরোনামের নতুন একটি দ্বৈত গানে। গানটির কথা সুর-সঙ্গীত আরেক জনপ্রিয় সংগীত তারকা তরুণ মুন্সীর। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এর মিউজিক ভিডিওর শুটিংও সম্প্রতি সম্পন্ন হয়েছে। ভাস্কর জনির পরিচালনায় এই মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেছেন আঁখি ও আসিফ।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”এখন পর্যন্ত আমাদের গাওয়া প্রায় সবগুলো গানই শ্রোতারা গ্রহণ করেছেন। এ গানটির কথাগুলোও চমৎকার। সুরেও দারুণ ভেরিয়েশন রয়েছে। সব মিলিয়ে গানটি দারুণ হয়েছে। তরুণ মুন্সীর করা সব গানই আমার। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। আর মিউজিক ভিডিওতে ভক্তরা আমাকে আর আঁখি আলমগীরকে দেখতে পাবেন। আশা করি, আমাদের ভক্ত ও শ্রোতারা গানটি সাদরেই গ্রহণ করবেন।”

আর আঁখি আলমগীর বললেন,”আসিফ ভাইয়ের গায়কীতে আলাদা একটা ব্যাপার রয়েছে। যে কারণে উনার সাথে গান গাওয়াটা সবসময়ই উপভোগ্য। এবার যে গানটিতে কণ্ঠ দিলাম এটিও তার ব্যতিক্রম নয়। আশা করছি শ্রোতাদের জন্য আরও একটি ভালো গান উপহার পেতে যাচ্ছেন”। জানা গেছে,আগামীকাল ২ এপ্রিল ধ্রুব মিউজিক স্টেশনের অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে মুক্ত করা হবে গানটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here