৬ এপ্রিল ৩০ হলে পরীর স্বপ্নজাল

অবশেষে শেষ হতে যাচ্ছে অপেক্ষার প্রহর। হলে আসছে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির নতুন ছবি “স্বপ্নজাল”। গেল বছর থেকেই এই ছবিটি রয়েছে আলোচনার শীর্ষে রয়েছে “মনপুরা” খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্রটি।

এবার চূড়ান্তভাবেই জানা গেল, আগামী ৬ এপ্রিল ঢাকাসহ সারা দেশের ৩০টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে “স্বপ্নজাল”। এই ছবিটির নিবেদক হিসেবে থাকছে দেশের জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস। গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম জানান, “আমরা চেয়েছি “স্বপ্নজাল” ছবিতে দেশীয় কোনো প্রতিষ্ঠান সম্পৃক্ত হোক। অল টাইম কর্তৃপক্ষকে এজন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। স্বপ্নজাল সিনেমাটি দুটি প্রাণের বাঁধন হারা এক প্রেমের গল্প। আশা করি, মনপুরা’র মতো স্বপ্নজালও দর্শকদের কাছে ভালো লাগবে।”

অল টাইমের হেড অব মার্কেটিং মনিরুল ইসলাম বলেন, “মনপুরা ছবির মতো স্বপ্নজালও সব শ্রেণির মানুষের কাছে জনপ্রিয়তা পাবে বলে আশা করছি। আমাদের ব্র্যান্ড অল টাইম এরই মধ্যে সব শ্রেণির মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে। এই চলচ্চিত্রটির সঙ্গে সঙ্গে অলটাইমও সবার হৃদয়ে পৌঁছে যাক সে লক্ষ্যে আমরা এর সঙ্গে সম্পৃক্ত হয়েছি।”

যৌথ প্রযোজনার এই ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে বেঙ্গল ক্রিয়েশনস। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে।

“স্বপ্নজাল” ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন গিয়াসউদ্দিন সেলিম নিজেই। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বেঙ্গল ফাউন্ডেশনের জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স) আতাউর রহমান ও প্রাণ-আরএফএল গ্রুপের জেনারেল ম্যানেজার (মিডিয়া) সুজন মাহমুদসহ ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট কলাকুশলীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here