৬ এপ্রিল আসছে পরীর ”স্বপ্নজাল”

৬ এপ্রিল আসছে পরীর ”স্বপ্নজাল”

মার্চ ১৯, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

আগামী ৬ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এবং জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও নবাগত চিত্রনায়ক ইয়াশ রোহান অভিনীত ”স্বপ্নজাল” ছবিটি। ছবিটির নির্মাতা সূত্রে এই তথ্য জানা গেছে। যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।

গেলো ২৭ ফেব্রুয়ারি যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি সেন্সর বোর্ড থেকে আনকাট সেন্সর সার্টিফিকেট পায়। এর আগে ৫ ফেব্রুয়ারি এফডিসিতে নবগঠিত প্রিভিউ কমিটির সদস্যরা দেখেন এবং মৌখিক অনুমোদন দেন। প্রিভিউ কমিটির অনুমোদন শেষে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছিলো।

ছবিটিতে শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও অপুর চরিত্রে অভিনয় করেছেন নবাগত নায়ক ইয়াশ রোহান। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুরের ডাকাতিয়া নদীর পাড়ে “স্বপ্নজাল” ছবিটির শুটিং শুরু হয়। কলকাতায়ও ছবিটির কিছু অংশের শুটিং হয়েছে। ছবির কাহিনীতে দেখা যাবে,কঠোর বাস্তবতায় বিচ্ছিন্ন হয়ে পড়ে অপু ও শুভ্রা।

”স্বপ্নজাল”-এর কাহিনী-চিত্রনাট্যও করেছেন ছবিটির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। এই ছবিটিতে পরীমনি ও ইয়াশ রোহান ছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু,ইরেশ যাকের, মুনিয়া,শাহেদ আলী,আহসানুল হক মিনু প্রমুখ। ছবিটির সংগীত পরিচালনা করেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী অর্ণব।