৩০ মার্চ মুক্তি পাচ্ছে বীথির ”কালের পুতুল”

আসছে ৩০ মার্চ মুক্তি পেতে যাচ্ছে আলোচিত টিভি অভিনেত্রী বিথী রাণী সরকার অভিনীত ”কালের পুতুল” ছবিটি। আকা রেজা গালিব পরিচালিত এই ছবিটি গেলো সোমবার ছবিটি সেন্সর সার্টিফিকেট হাতে পাবার পর ৩০ মার্চ এটি মুক্তি দেবার তারিখ চূড়ান্ত করা হয়। ছবিটিতে চিত্রনায়ক ফেরদৌসও অভিনয় করেছেন। তাকে দেখা যাবে একজন সাইক্রিয়াটিস্টের চরিত্রে। আর বীথি অভিনয় করেছেন একজন নার্সের চরিত্রে।

ছবিটিতে অভিনয় প্রসঙ্গে বিনোদন টোয়েন্টিফোরকে বীথি বললেন,”ছবিটি নিয়ে কিছু বলবার আগে ছবিটির পরিচালক আকা রেজা গালিবকে নিয়ে কিছু কথা বলে নেই। উনি আসলে ছোটবেলা থেকেই থ্রিলার,সাইকো টাইপ ছবি পছন্দ করেন। তার সেই পছন্দের জায়গা থেকেই এই ”কালের পুতুল” ছবিটি নির্মাণের প্রয়াস তার। ”কালের পুতুল” ছবিটির গল্প আসলে অনেকটাই সাইকো থ্রিলার টাইপের। এই ধরণের গল্পে আমার এই প্রথম কাজ করা। শুধু যে আমার প্রথম তা ঠিক না,আমার মনে হয় এ ধরণের ছবিই আমাদের দেশে প্রথম নির্মিত হলো। এই ছবিটিতে যে চরিত্রগুলো রয়েছে তাদেরকে ঘিরেই গড়ে উঠেছে ছবিটি। ছবিটিতে তাই অভিনয়ের জায়গায় প্রচুর সুযোগ ছিল কাজ করার। আমি বলতে পারি সেই জায়গায় দাঁড়িয়ে আমি এই ছবিটিতে অভিনয় করতে পেরে তৃপ্ত। আমার ধারণা এখন পর্যন্ত কটি ছবিতে আমি অভিনয় করেছি তার মধ্যে এই ছবিতেই এখন পর্যন্ত আমার সেরা অভিনয়টা আমি করেছি। আমি আশা করছি ছবিটি দেখে দর্শকরা যেমন আনন্দ পাবেন ঠিক তেমনি একইসাথে তারা আমার অভিনয় দেখেও তৃপ্ত হবেন।”

উল্লেখ্য,বীথি এখন পর্যন্ত মোট ছয়টি ছবিতে অভিনয় করেছেন। এরমধ্যে এখন পর্যন্ত মুক্তি পেয়েছে ”হেডমাস্টার”,হরিযুপিয়া” ও ”সত্তা” ছবি তিনটি। ”কালের পুতুল” হতে যাচ্ছে তার অভিনীত চতুর্থ মুক্তিপ্রাপ্ত ছবি।

ছবিটিতে দেখা যাবে,বিভিন্ন পেশার ১১ জন মানুষ এসে হাজির হন বাংলাদেশের পার্বত্য জেলার প্রত্যন্ত এক অঞ্চলে। চূড়ান্ত গন্তব্য নুলিয়াছড়ি পাহাড়। সেলফোনের নেটওয়ার্কবিহীন খুবই দুর্গম পাহাড় সারির কারণে এদিকটা পর্যটকরা মাড়াবে কি, স্থানীয়রাই এড়িয়ে চলে। খাদের ওপর ঝুলন্ত পুল পার হয়ে অতিথিরা যেখানে পৌঁছায় সেখানে রশীদ চৌধুরীর বাড়িটাই সভ্যতার একমাত্র চিহ্ন। তাদের স্বাগত জানায় এক আদিবাসী, অতিথি আপ্যায়নের জন্য যাকে নিয়োগ দেওয়া হয়েছে। তার কাছ থেকেই জানা যায়, রশীদ চৌধুরী সেদিন দুপুরে উপস্থিত হয়ে লাঞ্চে যোগ দেবেন সবার সাথে। আর এভাবেই এগিয়ে যেতে থাকে ”কালের পুতুল” ছবিটির কাহিনী।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত এই ছবিটিতে ফেরদৌস-বীথি ছাড়াও আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ,লুৎফুর রহমান জর্জ,বড়দা মিঠু,শাহেদ আলী, ”গহীন বালুচর” খ্যত অভিনেত্রী মুনসহ এক ঝাঁক তরুণ অভিনয় শিল্পী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here