সিঙ্গাপুর যাচ্ছেন ওমর সানি

0
83

হার্টে রিং পরানো শেষে গত ৭ মার্চ বাসায় ফিরেছেন নায়ক ওমর সানি। এখন তিনি শঙ্কামুক্ত।

কুলি খ্যাত নায়ক বলেন, আগের চেয়ে এখন বেশ ভালো আছি, সুস্থ আছি। বাংলাদেশের মানুষ শুধু না বাইরের অনেকেই আমাকে প্রতিদিন ফোন করে খোঁজখবর নিচ্ছেন এবং আমার অসুস্থতার সময় অনেকে দোয়া করেছেন। সকলের নিকট আমি কৃতজ্ঞ।

সব ঠিক থাকলে আগামী ১৭ মার্চ নিজের পুরো স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে চার-পাঁচদিন থাকার পর ইনশাআল্লাহ দেশে ফিরবো।

জানা গেছে, ওমর সানির সঙ্গে সিঙ্গাপুরে তার স্ত্রী ও চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মৌসুমী, ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা যাওয়ার কথা রয়েছে।

গত ৫ মার্চ সকালে এই নায়ক অসুস্থ হয়ে পড়লে চেকআপের জন্য রাজধানীর এ্যাপোলো হাসপাতালে যান। স্বাস্থ্য পরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক জানান তার হার্টে চারটি ব্লক আছে। এরপরই তাকে হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। তার হার্টের রক্তনালীতে প্রথমে দুটি রিং পরানোর কথা থাকলেও সব পরীক্ষা নিরীক্ষা শেষে ডাক্তারের সিদ্ধান্তে আপাতত একটি রিং পরানো হয়েছে।

পরিচালক শেখ নজরুল ইসলামের ‘চাঁদের আলো’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে ওমর সানির। এরপর ‘কুলি’, ‘প্রেম প্রতিশোধ’, ‘দোলা’সহ বেশকিছু দর্শকপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here