সামনে চোখ অপু বিশ্বাসের

গেলো ১২ মার্চ,সোমবার আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হলো দেশীয় চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া। আর এই প্রক্রিয়া সম্পন্ন হবার পর থেকেই বিষয়টি নিয়ে অপু বিশ্বাস তেমন একটা প্রতিক্রিয়া জানাননি বা মিডিয়াতেও এ ব্যাপারে কোনো বক্তব্য দেননি। এর আগে একবার শোনা গিয়েছিলো যে,শাকিব খান যদি বিবাহ বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নেন তাহলে হয়তো মামলা করবেন অপু বিশ্বাস। তবে আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদের পর এবার এক সূত্র অনুযায়ী জানা গেলো,আপাতত কোনো আইনি ব্যবস্থা নেবেন না অপু। তিনি এখন নিজেকে ফিট করে অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন।

গেল বছরের ২২ নভেম্বর আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপু বিশ্বাসকে তালাক নোটিশ পাঠান শাকিব খান। নিয়ম অনুযায়ী ওইদিন থেকে ৩ মাস অর্থাৎ ৯০ দিন সময় ছিল এই তালাক কার্যকর হতে। সেই হিসাবে গত ২২ ফেব্রুয়ারি পূর্ণ হয়েছিলো ৩ মাস। কিন্তু এরপরেও নানাভাবে সংসার টিকিয়ে রাখতে বেশ চেষ্টা করেছিলেন অপু। শাকিবের সঙ্গে যোগাযোগ না থাকলেও বলেছিলেন, স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হয়েই থাকে। আবার তা ঠিকও হয়ে যায়। তখন তার কাছের মানুষজনের কাছে এমনও শোনা গিয়েছিল শাকিব-অপুর সংসার আবার জোড়া লাগছে। কিন্তু শেষ পর্যন্ত তা আর ঘটেনি।

এরপর গেলো কয়েকদিন ধরেই এরপর ফিল্ম ইন্ডাস্ট্রিতে আলোচনা চলছিলো কি হতে পারে এ বিষয়ে অপুর পরের পদক্ষেপ। কিন্তু শেষ পর্যন্ত আপাতত কোনো পদক্ষেপেই নিচ্ছেন না অপু। বরং তিনি এখন নতুন করে মনোযোগ দিতে চান তার ক্যারিয়ার গুছানোর ব্যাপারে। আর সে লক্ষেই নিয়মিত জিমে যেয়ে নিজেকে ফিট রাখার পাশাপাশি এরই মধ্যে ”ওপারে চন্দ্রাবতী” ও ”শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু” নামের দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে প্রথম ছবিটিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন ও অপরটিতে রয়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

উল্লেখ্য,২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন দেশীয় ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। কিন্তু শাকিব-অপু দুজনেই সন্তানের জন্মের বিষয়টি গোপন রাখেন। এরপর হঠাৎ চিত্রনায়িকা বুবলীকে নিয়ে শাকিবের গোপন সম্পর্কের গুঞ্জন ছড়ালে অপু প্রকাশ্যে আনেন তাদের বিয়ে ও সংসারের খবর। গত বছর ১০ এপ্রিলে একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। এ সময় তার সঙ্গে ছিল ছয় মাস বয়সী ছেলে আব্রাম। বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। শেষ পর্যন্ত গত ১২ মার্চ ভেঙে যায় এই দম্পতির সংসার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here