শেষের পথে জয়ার ”বিউটি সার্কাস”

শেষের পথে জয়ার ”বিউটি সার্কাস”

মার্চ ১৫, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

শেষ হলো জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ও মাহমুদ দিদার পরিচালিত ”বিউটি সার্কাস” ছবিটির সকল দৃশ্যের শুটিং। গেলো ১২ মার্চ ছবিটির মূল গল্পের শুটিং শেষ হয়েছে। এখন বাকী রয়েছে কিছু প্যাচ ওয়ার্ক ও গানের শুটিং।

এ প্রসঙ্গে পরিচালক মাহমুদ দিদার বললেন,”আমরা ছবিটির দৃশ্যের সকল শুটিং শেষ করেছি। এখন কিছু প্যাচ ওয়ার্ক ও গানের শুটিং করবো। আমি ছবিটিতে তিনটি গান ব্যাবহার করার কখা ভাবছি। এর মধ্যে একটি গান তৈরিও হয়ে গেছে। ”উড়ে যাওয়া পাখির চোখে” শিরোনামের গানটি গেয়েছেন অ্যাসেজ ব্যান্ডের ভোকাল জুনায়েত ইভান। গানটির কথা সুর করেছেন ইভান নিজেই। খুব শীগ্রই গানটির শুটিং করবো। এছাড়া আমার লেখা ”যদিও রাজ কুমারীর ঘুম” শিরোনামের একটি গান থাকবে। গানটির সংগীতায়োজন ও শিল্পী নির্বাচন হয়নি এখনো। আর ছবির টাইটেল গানটি আমরা চিরকুট ব্যান্ডকে দিয়ে করাতে যাচ্ছি। আশা করছি ভালো কিছুই হবে। আর এই তিনটি গানেই থাকবেন ছবির মূল চরিত্রে থাকা জয়া আহসান।” এদিকে গানের শুটিং এর আগেই এরইমধ্যে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হয়েছে।

ছবিটির গল্পে দেখা যাবে,সার্কাসকে কেন্দ্র করে একজন নারীর যে টিকে থাকার গল্প। সার্কাস পুড়িয়ে দেয়ার পরও হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে চলচ্চিত্রটিতে। এখানে পুরুষের ভূমিকাকে ইতিবাচক ও নেতিবাচক দুভাবেই উপস্থাপন করা হচ্ছে। পাশাপাশি প্রচলিত চলচ্চিত্রের ছক থেকে বেরিয়ে সমাজের নানা শ্রেণির মোড়ল ও ক্ষমতাধরদের আসল চরিত্র দেখা যাবে এই ছবিটির নায়কদের মাধ্যমে।

ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা তৌকীর আহমেদ, চিত্রনায়ক ফেরদৌস,এবিএম সুমন প্রমুখ। ছবিটির পরিচালক সূত্রে জানা গেছে,এই বছরের মধ্যেই পুরো ছবির কাজ শেষ করা হবে। সামনে বছরের শুরুর দিকে ছবিটি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।