শাকিবকে চেয়ে পাননি পরী ?

মাত্র কিছুদিন আগেই নিজের চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ”সোনার তরী”র আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছেন জনপ্রিয় নায়িকা পরীমনি। সেই অনুষ্ঠানে শামীম আহমেদ রনির পরিচালনায় তার প্রযোজনা সংস্থার প্রথম ছবি হিসেবে নাম ঘোষণা করা হয় ”ক্ষত” ছবিটির। সেই ছবিটিতে পরীমনির বিপরীতে রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

কিন্তু হঠাৎ করেই চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন পরীমনি নাকি তার প্রযোজিত প্রথম ছবির নায়ক হিসেবে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকেই চেয়েছিলেন। প্রযোজনায় আসার আগে পরীর নাকি চাওয়া ছিল নিজের প্রথম প্রযোজনার ছবিতে নায়ক হিসেবে শাকিব খানকে কাস্ট করা। কিন্তু শাকিব খান পরীর সঙ্গে কাজ করতে রাজি হননি।

এই কাজ করতে না চাওয়ার কারণ হিসেবে অনেকেই বলছেন ”আরও ভালোবাসাবো তোমায়” ছবিটির শুটিংয়ের সময় পরীমনি বেশ কয়েকদিন সেটে দেরীতে আসার কারণে বসে থাকতে হয়েছিল শাকিব খানকে। যা কিনা শাকিব খান ভালোমতো নেননি। তবে তখন কিছু না বললেও এরপর থেকেই নাকি পরীর সাথে সম্পর্ক ভালো নয় শাকিব খানের। গুঞ্জনে আরো শোনা যাচ্ছে যে,শাকিব-পরীমনির দূরুত্ব নাকি এখন এতটাই বেড়েছে যে পরীর নাম শুনলেই চটে যাচ্ছেন শাকিব খান। দূর্মুখেরা আরও বলছেন,নিকট অতীতে পরী ছাড়া আর কোনো নায়িকার সাথে কাজের ব্যাপারে এতটা আপত্তি দেখাননি শাকিব খান!

তবে একথাও ঠিক পরীমনি যে তার প্রথম ছবির জন্য শাকিব খানকেই চেয়েছিলেন সে বিষয়েরও অকাট্য কোন প্রমাণ এখন পর্যন্ত দিতে পারেনি গুঞ্জনকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here