রাবিনার বিরুদ্ধে এফআইআর

0
84

বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন শুটিং করতে গিয়ে বিপাকে পড়লেন। জানা গেছে, শুটিংয়ের লোকেশন নিয়ে বিপত্তি বাধে। হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত দেয়ার অভিযোগ উঠল তার বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার এই অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। ভুবনেশ্বরের শ্রী লিঙ্গরাজ মন্দির কর্তৃপক্ষের অভিযোগ, রোববার ওই মন্দিরের ভেতর যেখানে ক্যামেরার ব্যবহার নিষিদ্ধ, সেখানেই নাকি একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন রাবিনা। সেই শুটিংয়ের একটি ভিডিও প্রকাশ হয়েছে।

আর ওই ভিডিওতে দেখা যায়, বহু প্রাচীন এই শিব মন্দিরের ভিতর দাঁড়িয়ে বিউটি টিপস দিচ্ছেন অভিনেত্রী। সেই সময় মন্দিরে উপস্থিত এক ব্যক্তিই নিজের মোবাইলে ভিডিওটি রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। তারপরই গোটা বিষয়টি জানতে পারে মন্দির কর্তৃপক্ষ। আর তখনই অভিনেত্রীর বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়। তবে সমস্ত অভিযোগ খারিজ করেছেন অভিনেত্রী।

অবশ্য মন্দিরের ম্যানেজার-ইন-চার্জ রাজীব লোচন পরিদা বলেন, লিঙ্গরাজ থানায় রাবিনা ট্যান্ডনের বিরুদ্ধে আমরা অভিযোগ জানিয়েছি। যেখানে ক্যামেরা নিষিদ্ধ, সেখানেই বিজ্ঞাপনের শুটিং করছিলেন তিনি। শুধুমাত্র মন্দিরের সঙ্গে যুক্ত কর্মীদেরই ওই স্থানে মোবাইল নিয়ে যাওয়ার অনুমতি রয়েছে।

অন্যদিকে রাবিনার ভাষ্য, সেখানে কোনো বিজ্ঞাপনের শুটিংই হচ্ছিল না। আমি সেখানে গিয়েছিলাম এবং মিডিয়া উপস্থিত হয়েছিল। ফলে অনেকেই মোবাইলে সেলফি তুলছিলেন, ভিডিও করছিলেন। আর এসব দেখেই হয়তো কর্তৃপক্ষের মনে হয়েছে সেখানে শুটিং চলছে। তবে ওই স্থানে যে মোবাইল নিষিদ্ধ, তা আমার জানা ছিল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here