রাজ-শুভশ্রীর মালাবদল কবে?

0
95

বাগদান পর্ব গোপনেই সেরেছেন পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। কিন্তু, ‘ওয়েডিং প্ল্যান’এখনও প্রকাশ করেননি নতুন এই দম্পতি।

জানা গেছে, ধুমধাম করে মে মাসে বসবে রাজ-শুভশ্রীর বিয়ের আসর। ১১ মে সাতপাক ঘুরে শুভশ্রীকে সামাজিকভাবে ঘরণী করে নেবেন রাজ চক্রবর্তী। রাজ-শুভশ্রী বিশেষ কোনো জায়গায় গিয়ে মালাবদল করবেন কিনা, তাও জানা যায়নি স্পষ্টভাবে।

মঙ্গলবার রাতে ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের ডেকে শুভশ্রীর সঙ্গে আংটি বদল সেরে ফেলেন রাজ চক্রবর্তী। পার্টি করবেন বলেই আরবানা ক্লাব হাউজে বন্ধুদের ডেকেছিলেন রাজ। তার ডাকে বন্ধুরা একে একে ক্লাব হাউজে হাজির হতে শুরু করলে, সেখানে আচমকাই বান্ধবীর হাতে আংটি পরিয়ে দেন পরিচালক। এখানেই শেষ নয়, ‘বিয়ে করছি’ বলে শুভশ্রীর সঙ্গে রেজিস্ট্রিও সেরে ফেলেন তিনি।

নব দম্পতি এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে শুভেচ্ছা বন্যায় ভাসছেন। তাদের সাবেক প্রেমিক-প্রেমিকা নায়ক দেব ও মিমি চক্রবর্তীও এই বিয়েতে অভিনন্দন জানিয়েছে।

সাবেক প্রেমিকা ও বন্ধুকে উদ্দেশ্য করে টুইটারে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন দেব।

তিনি লিখেছেন, ‘চকোলেট বাবু (রাজ চক্রবর্তী), তোমাকে অভিনন্দন। তোমাদের দু’জনকেই অনেক শুভেচ্ছা। তোমাদের জন্য আমি ভীষণ খুশি।’

অন্যদিকে পরিচালক রাজ চক্রবর্তীর সাবেক প্রেমিকা জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীও টুইটারে তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here