মিলন-মম-রুনার ”লক্ষী বউ”

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন,অভিনেত্রী জাকিয়া বারী মম এবং অভিনেত্রী রুনা খান-এই তিনজনকে এবার একসাথে দেখা যাবে টেলিছবি ”লক্ষী বউ”তে। মুহম্মদ মামুনুর রশিদের রচনা ও আল হাজেনের পরিচালনায় নির্মিত হয়েছে টেলিছবিটি।

টেলিছবিটির কাহিনীতে দেখা যাবে,অদ্ভুত এক নামের অধিকারী ইয়াদিয়া (আনিসুর রহমান মিলন) একটু পাগল প্রকৃতির। মুদি দোকানি ইয়াদিয়া এই নাম নিয়ে নানা বিপত্তিতে পড়ে। এরই মধ্যে বিয়ে করে ইয়াদিয়া। কনে মম। বিয়ের রাত থেকে এই নামের জ্বালা আরো বেশি বেড়ে যায়। এদিকে এক গনক বলেছিলেন বিয়ের বছর তার পোষা একটি গরু দিয়ে কোরবানী দিতে। তার পোষা গরুর নাম টাট্টু। গরুকে মশারি টাঙিয়ে রাখে। গরু ঠিক মতো খায় কি না রাতে দোকান থেকে এসে খোঁজ খবর না নিয়ে সে খায়না। এক রাতে তার সখের গরুটা চুরি যায়। ইয়াদিয়া সেই গনককে আবার নিয়ে আসে। গনক বলে গরু ফিরে পাবি তবে ফুলবানু (রুনা খান) নামের মেয়েটাকে বিয়ে করতে হবে। সে রাজি। বিয়ে হয় কিন্তু, গরু মেলে না। ইয়াদিয়া গরু হারানোর বেদনায় অর্ধপাগল প্রায়।

তাহলে কি ইয়াদিয়া তার হারানো গরু ফিবে? না কি গরু হারানোর বেদনায় ইয়াদিয়া অন্য কোনো সমস্যয় পড়বে? কি হবে তা দেখা যাবে ”লক্ষী বউ” টেলিছবিতে। বেসরকারী টিভি চ্যানেল ”চ্যানেল আই” এই টেলিছবিটি প্রচার হবে ২১ মার্চ বিকেল ৩.০৫ মিনিটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here