ভাঙলো শাকিব-মিশার দূরত্ব

দীর্ঘ সময় পর আবারও এক ফ্রেমে দেখা গেলো দেশীয় চলচ্চিত্রের দুই জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও মিশা সওদাগরকে। গেল বছর অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন এবং যৌথ প্রযোজনার ছবির আন্দোলনকে ঘিরে শাকিব খান ও মিশা সওদাগরের মধ্যে তৈরি হয় দূরত্বে। এরপর থেকেই আর তাদের দেখা মেলেনি একসাথে কোনো এক ছবিতে বা কাজে।

তবে সেই দূরত্ব ভেঙে গেলো আজ ওয়াজেদ আলী সুমন পরিচালিত ”ক্যাপ্টেন খান” ছবির মহরতে। আজ (২১ মার্চ) দুপুরে এফডিসিতে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে একসাথে দেখা গেছে এই দুই তারকাকে। এ সময় শাকিব খান ও মিশা সওদাগর দুজনেই ছিলেন বেশ আন্তরিক। এমনকি অনুষ্ঠানে মিশা সওদাগর শাকিবের মুখে মিষ্টিও তুলে দেন।

মাঝখানে দুজনের দূরত্বের সময় মিশা সওদাগর অনেকবারই বলেছেন নির্বাচন বা আন্দোলন কোনোটাই শাকিবের বিপক্ষে বা তাকে ছোট করার জন্য ছিল না। সাথে মিশা এমনও বলেছেন শাকিবের সাথে কাজ করতেও তার আপত্তি নেই কখনোই। বরং তিনি চান আবার দুজন একসাথে কাজ করে চলচ্চিত্র শিল্পকে এগিয়ে নিতে। অবশেষে তার সেই চাওয়াটা আজ পূর্ণ হলো এই ছবিটির মধ্য দিয়ে।

উল্লেখ্য, ”ক্যাপ্টেন খান”র নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান। আর ছবিটিতে নায়িকা হিসেবে তার বিপরীতে থাকছেন বুবলি। আর ছবিটির খলনায়ক রুপে দেখা যাবে মিশা সওদাগরকে। এর আগে সর্বশেষ গত বছর ”শুটার” ছবিটিতে শাকিব খান ও মিশা সওদাগরকে একসাথে দেখা গিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here