বিয়ের পর প্রথম মিশনে রাজ-শুভশ্রী

বিয়ের পর প্রথম মিশনে রাজ-শুভশ্রী

মার্চ ২৮, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

বিয়ের পরে হানিমুন থেকে ফিরেই নতুন ছবির ঘোষণা দিলেন কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। আর এই নতুন ছবিতে অভিনয় করবেন তার সদ্য বিবাহিত স্ত্রী চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। রাজ চক্রবর্তী যে নতুন ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন সেটি হচ্ছে তারই পরিচালিত ”কাঠমুণ্ডু” ছবিটির সিক্যুয়াল। নতুন এই সিক্যুয়ালের নাম হবে ”কাঠমুণ্ডু টু কম্বোডিয়া”।

জানা গেছে,ছবিটির এবারের সিক্যুয়ালেও দেখা যাবে – বন্ধুদের একটি দল আবারো ছুটি কাটাতে যাবেন। সেখানে ঘুরতে গিয়ে নানারকম মজার ঘটনা ঘটবে। বরাবরের মতো এই সিক্যুয়েলেও অভিনয় করবেন সোহম চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষ। আবির চ্যাটার্জির পরিবর্তে সিনেমাটিতে অভিনয় করবেন যীশু সেনগুপ্ত। তবে আগের ছবিতে অভিনয় করা নায়িকা মিমি চক্রবর্তীর বদলে এই সিক্যুয়ালে নতুন করে নেয়া হয়েছে রাজের স্ত্রী শুভশ্রীকে। উল্লেখ্য,এর আগে ২০১৫ সালে নির্মিত ”কাঠমুণ্ডু” ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন রাজের সাবেক প্রেমিকা নায়িকা মিমি চক্রবর্তী। এবার মিমির বদলে এ চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী গাঙ্গুলি।

গত ৬ মার্চ কলকাতায় বাগদান সম্পন্ন হয়েছে রাজ-শুভশ্রীর। বাগদানের পর ”কাঠমুণ্ডু টু কম্বোডিয়া” ছবিটির মধ্য দিয়ে প্রথম মিশনে নামলেন এই তারকা দম্পত্তি।