বিরতির পর নওশীন

নওশীনকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। তিনি নিজেই তার পরিচয় বহন করেন তার কাজের মাধ্যমে। রেডিও কিংবা টেলিভিশন সবখানেই সরব নওশীন। তবে মাঝে কিছুটা বিরতি নিয়েছিলেন তিনি।

এবার দীর্ঘ বিরতির পর নওশীন আবার উপস্থাপনায় ফিরলেন বৈশাখী টেলিভিশনের নতুন গেম শো ‘লেডি উইনার’-এর মাধ্যমে। অনুষ্ঠানটি সম্প্রচার হবে প্রতি শুক্রবার রাত সাড়ে ৮টায়। অনুষ্ঠানে প্রতি পর্বে অংশগ্রহণ করবে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা। নাচ, গান, অভিনয়, গেম, কুইজ, ছবি দেখে বলাসহ নানা সেগমেন্টে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

নওশীন বলেন, ‘অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা ভীষণ উপভোগ করি। গতানুগতিক ধারার বাইরে কিছু করতে চাইছিলাম। সে রকম পাচ্ছিলাম না বলে উপস্থাপন করা হয়ে ওঠেনি। হঠাৎ বৈশাখী টেলিভিশনের ‘লেডি উইনার’ অনুষ্ঠান উপস্থাপনার অফারটি পাই, অনুষ্ঠানের স্ক্রিপ্ট দেখে মনে হয়েছে, কাজটি একটু অন্য রকম; তারপর তো শুরুই করে দিলাম। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’অনুষ্ঠান প্রযোজনা করেছেন এস আলী সোহেল।

উল্লেখ্য,মূলত এফএম রেডিওতে কথাবন্ধু হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন নওশীন। পাশাপাশি বিভিন্ন টিভি চ্যানেলের নানামুখী অনুষ্ঠান উপস্থাপনা করেও রাতারাতি খ্যাতি লাভ করেন তিনি। তবে স্বল্প সময়ের ব্যবধানেই তিনি রেডিও জকি পেশাটিকে বিদায় জানিয়ে অভিনয়ের খাতায় নাম লেখান। সেই সঙ্গে সমান তালে যাচ্ছেন মডেলিংও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here