প্রথমবারের মতো মম-শিপন

প্রথমবারের মতো নাটকে জুটি বাঁধলেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম ও চিত্রনায়ক শিপন মিত্র। রুবেল হাসান পরিচালিত এবং জাফরীন সাদিয়ার গল্প ও চিত্রনাট্যের এই নাটকটির শিরোনাম ”স্বীকারোক্তি”। সম্প্রতি নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটির গল্প গড়ে উঠেছে আমাদের বর্তমান সমাজের কিছু ভালো মানুষরূপী মুখোশ ধারী ভদ্রলোকদেরনিয়ে। সমাজের এসব মানুষদের সহজে চেনা যায় না। তারা প্রতিনিয়তই ঘটিয়ে চলে নানা অপকর্ম। তাদের এই অপকর্ম রোধে সাহস করে যদি কেউ এগিয়ে না আসে তাহলে তাদের এই ধরণের কর্মকান্ড গুলো আরো বৃদ্ধি পাবে। এমনি একটা ঘটনার গল্প দেখা যাবে নাটকটিতে।

নাটকটি প্রসঙ্গে মম বললেন,”নাটকটির গল্প একটু অন্যরকম ভালো লেগেছে এরকম একটা গল্পে কাজ করতে পেরে। আশা করছি দর্শকরাও নাটকটি পছন্দ করবেন।”

নাটকটির গল্প প্রসঙ্গে এর রচয়িতা জাফরীন সাদিয়া বললেন,”আমি ভালোবাসা ও প্রেমের গল্প লিখতেই বেশি পছন্দ করি। এই গল্পেও ছোট্ট একটা ভালোবাসার গল্প আছে। বাকীটা দর্শকরা দেখার পরই বলতে পারবেন।”

জাকিয়া বারী মম ও চিত্রনায়ক শিপন মিত্র ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন জাহিদ ইসলাম, জাফরুল আবেদীন রকি, আতিকুর রহমান শিবলী, ফয়সাল রাব্বি, ফারুক প্রমুখ। রওনাকুর সালেহীন এর কথায় নাটকের গানের সংগীত আয়োজন করেছেন আবিদ আল ফয়সাল। নাটকটির নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শীগ্রই একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here