প্রকাশ হলো তরুণ মুন্সীর ”বলিনি কিছুই” (ভিডিও)

”কিছুই চাওয়ার নেই যে আমার/বলিনি কাউকে কিছুই/ভাগ্যে আমার নাই/ভালোবাসা তাই/একে একে হল না দুই/কাউকে বলিনি কিছুই”-প্রেমিক মনের এমন হাহাকার জাগানো কথা নিয়ে প্রকাশ হলো জনপ্রিয় সংগীত শিল্পী তরুণ মুন্সীর গাওয়া নতুন গান ”বলিনি কিছুই”। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়া এই গানটির কথা ও সুর তরুণ মুন্সীর নিজের। আর সংগীতায়োজন ছিলেন তরুন মুন্সী এবং তানবীর দাউদ রনি।

স্যাড রোমান্টিক ঘরানার এই গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে আছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম রানার আপ জাহারা মিতু ও ছোট পর্দার অন্যতম আলোচিত মুখ মনোজ। এছাড়া গানটির শিল্পী তরুণ মুন্সীকেও দেখা গেছে ভিডিওটিতে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত (মোশন রক এন্টারটেইনমেন্ট)।

গানটি প্রসঙ্গে তরুণ মুন্সী বললেন,”আমার প্রতিটি গানই আমার কাছে প্রিয়,ভালোলাগার। তবে এই গানটি নিয়ে আমার একটু অন্যরকম প্রয়াস ছিলো। একটা বিষয় আমি বলতে পারি ”স্বার্থপর” এর তরুণ মুন্সীকে এই গানটির মাধ্যমে নতুন ডাইমেনশনে শ্রোতারা। আমি আশা করছি আমার এই প্রচেষ্টা সবার ভালো লাগবে। ভালোবাসা সকল শ্রোতার জন্য। যাদের জন্য আজও গান গাওয়ার সাহস করি।”

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)’র ইউটিউব চ্যানেলে ”বলিনি কিছুই” গানটির ভিডিও এর পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং ইয়ন্ডার মিউজিকে।

গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here