পহেলা বৈশাখের মিউজিক ভিডিওতে আইরিন

সময়ের অন্যতম আলোচিত চিত্রনায়িকা আইরিন সম্প্রতি মডেল হিসেবে কাজ করলেন একটি মিউজিক ভিডিওতে। কলকাতার সংগীত পরিচালক আকাশের গাওয়া ”সুইটি” শিরোনামের গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে তাকে। অনন্য মামুনের পরিচালনায় নির্মিত এই মিউজিক ভিডিওটির গানে কণ্ঠ দেবার পাশাপাশি সুর ও সংগীতও করেছেন আকাশ। গানটির কথা লিখেছেন প্রিয় চট্রোপাধ্যায়। আর মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন কলকাতার শিব রাম।

এই মিউজিক ভিডিওতে কাজ করা প্রসঙ্গে আইরিন বললেন,”মিউজিক ভিডিওতে খুব একটা কাজ করা হয়নি আমার। তবে এই মিউজিক ভিডিওতে কাজ করে ভালো লেগেছে। কারণ বেশ বড় আয়োজনে এর শুটিং হয়েছে। গানটিও আমার কাছে বেশ ভালো লেগেছে। আশা করছি মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।”

জানা গেছে,কলকাতায় এরইমধ্যে গানটির শুটিং সম্পন্ন হয়েছে। আসছে পহেলা বৈশাখে লাইভ টেকনোলজির ব্যানারে মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হবে।

এদিকে কিছুদিন আগেই আইরিন হারুন-উজ-জামান পরিচালিত ”পদ্মার প্রেম” শিরোনামের একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। খুব শীগ্রই ছবিটির শুটিং শুরু হবার কথা রয়েছে। আইরিন অভিনীত এখন পর্যন্ত মুক্তি পাওয়া ছবির মধ্যে রয়েছে ”ভালোবাসা জিন্দাবাদ”,”ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল”,”এক পৃথিবী প্রেম’, ”মায়াবীনি”সহ বেশ কয়েকটি ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here