নারী দিবসে প্রভার নাটক

0
57

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সম্প্রতি অভিনয় করলেন নারী দিবস উপলক্ষে সচেতনামূলক একটি নাটকে। ”রূপ অরূপের গল্প” নামের এ নাকটি রচনা ও পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল।

এ প্রসঙ্গে প্রভা বললেন,”একজন শিল্পী সব সময় চান নতুন কোনো গল্পে ও চরিত্রে নিজেকে আবিষ্কার করতে। এমনই একটি সুন্দর চরিত্র রূপ। আমার চেষ্টা ছিল সেরাটা দেওয়ার, সেটাই আমি চেষ্টা করেছি জানি না কতটা দিতে পেরেছি। দর্শক ভালো বলতে পারবে।”

আর নাটকটির পরিচালক শ্রাবণী ফেরদৌস বললেন,”ভালোবাসা, সামাজিক সচেতনতামূলক গল্পটি একটি এসিড দগ্ধ নারীকে কেন্দ্র করে। যার প্রতিকূল পরিবেশে এক নারীর উত্থান। গল্পটিকে আমি নারীর সাফল্যের গল্প বলতে চেয়েছি। একা একা একটি মেয়ে কীভাবে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছে। একটি সামাজিক সচেতনতামূলক বিষয়কে প্রেমিক প্রেমিকার মধ্যে সূক্ষ্ম আবেগগুলোকে গভীরভাবে তুলে ধরতে চেয়েছি। এই নাটকটি না দেখলে তা আসলে কাউকে বোঝানো যাবে না। দারুণ একটি ভালোবাসার গল্প এটি।”

সজল-প্রভা ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন নীলা ইস্রাফিল, শপথ উপল, জিনাত লুনা,আফরিনা,অংকনসহ আরো অনেকে। আগামী ১০ মার্চ রাত ৮টায় আরটিভিতে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন শ্রাবণী ফেরদৌস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here