নাবিলা-অনুপমের ”বাংলাদেশের মেয়ে”

নাবিলা-অনুপমের ”বাংলাদেশের মেয়ে”

মার্চ ৬, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

জনপ্রিয় উপস্থাপিকা নাবিলা এবং ওপর বাংলার জনপ্রিয় গায়ক অনুপম রায়কে এবার একসাথে পাওয়া গেলো একই গানে। অনুপমের গাওয়া ”বাংলাদেশের মেয়ে” শিরোনামের নতুন গানের মিউজিক ভিডিওতে মডেল হবার মধ্য দিয়ে ঘটেছে এই মিলন। ভিডিও প্রকাশ হবার পর।

সম্প্রতি প্রাণ ডাল নিবেদিত ”বাংলাদেশের মেয়ে” মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ হয়েছে। ভিডিওতে দেখা গেছে দুই বাংলার মানুষের সম্পর্কের টানের গল্প। একটি বিয়েকে কেন্দ্র করে দুই পাড়ের দুজন জনপ্রিয় মানুষের সাক্ষাত, মুগ্ধতা ও ভালোবাসার আভাসই ফুটে উঠেছে সে গল্পে।

ভিডিওটির গল্পে অনুপম রায়কে দেখা গেছে স্ব-নামেই। নাবিলাও ক্ষেত্রেও তাই। ভিডিওটির গল্পে দেখা যাবে অনুপমের পুরনো আত্মীয়ের বিয়েতে যোগ দিতে ঢাকায় আসেন অনুপম। একই বিয়েতে বান্ধবীর অনুরোধে হাজির হন নায়িকা নাবিলাও। অতঃপর বিয়ে ছাপিয়ে দুই তারকার দেখা, মুগ্ধতার প্রকাশ। বিয়ে শেষে আনন্দ ফুরায়, বিদায় নেন অনুপম-নাবিলাও। তবে একে অপরের প্রতি মুগ্ধতা যে কাটাতে পারেননি সেটা বোঝা গেল নাবিলার আনমনা-উদাসী ভাবনা আর হুট করেই অনুপমের লেখা এক চিঠিতে।

”বাংলাদেশের মেয়ে” দিয়ে প্রথমবারের মতো অনুপম রায় গান বাঁধলেন বাংলাদেশের জন্য। নিজের কথা-সুর-সংগীতে তৈরি এই গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহিরয়ার পলক। আর এর প্রযোজনা প্রতিষ্ঠান ই-টিউনস এন্টারটেইনমেন্ট।