নতুন মিউজিক ভিডিওতে তানিয়া বৃষ্টি

নতুন মিউজিক ভিডিওতে তানিয়া বৃষ্টি

মার্চ ৫, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

সময়ের অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানিয়া বৃষ্টি সম্প্রতি কাজ করলেন নতুন একটি মিউজিক ভিডিওতে। আগামী ৮ মার্চ নারী দিবসে প্রকাশ হতে যাচ্ছে শিল্পী মিলনের ”তুমি চলে গেলে” শিরোনামের নতুন গানের ভিডিও। আর এই গানটিতে মডেল হিসেবে দেখা যাবে তানিয়া বৃষ্টিকে। গানটিতে তানিয়া বৃষ্টির বিপরীতে দেখা যাবে আরেক অভিনেতা ইমতু রাতিশকে। আর এই গানটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে।

গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন মিলন নিজেই আর সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

গানটি প্রসঙ্গে গায়ক মিলন বলেন,”এই গানটি আমার কাছে অন্য এক অনুভুতির গান। গানটির কথা অসাধারন। ভিডিওটিও দর্শকদের হৃদয় নাড়া দিয়ে যাবে বলে আমি মনে করি। সব মিলে দর্শক-শ্রোতা গানটিকে গ্রহণ করবেন বলে আমার বিশ্বাস।”

মডেল হওয়া প্রসঙ্গে ইমতু রাতিশ বললেন,”তানিয়া বৃষ্টির সাথে করা এই মিউজিক ভিডিওটির কাজ বেশ ভালো হয়েছে। আশা করছি চমৎকার গানটিতে আমাদের উপস্থিতি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।”

তানিয়া বৃষ্টি বললেন,”বেশ মিষ্টি প্রেমের গানের একটি মিউজিক ভিডিও এটি। আমার কাছে বেশ ভালো লেগেছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে মিউজিক ভিডিওটি।”

জানা যায়, ৮ মার্চ ডিএমএস’র ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস’র ওয়েবসাইট, জিপি মিউজিক, ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।