দশ বছর পর পংকজ !

দশ বছর পর পংকজ !

মার্চ ৪, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

প্রায় দশ বছর পর প্রকাশিত হলো জনপ্রিয় সংগীত পরিচালক জাহিদ বাশার পংকজের গাওয়া নিজের গাওয়া গান। ”বন্ধু তোমার জন্য এ দিল দিওয়ানা, একটা দিনও তোমায় ছাড়া আমার কাটেনা, হয়েছি পাগল, আমি তোমারই কেবল, তুমি বিনে কিছু ভালো লাগে না”- এমনই কথার এই গানটির কথা ও সুর প্রিন্স রুবেলের। আর গানটির সংগীত পরিচালনায় ছিলেন জাহিদ বাশার পংকজ নিজেই। সম্প্রতি ইউটিউবে গানটির লিরিক ভিডিও প্রকাশ করেছেন প্রযোজনা সংস্থা ওয়াই আর মিউজিক।

প্রায় দশ বছর পর নিজের এই গান গাওয়া প্রসঙ্গে জাহিদ বাশার পংকজ বললেন,”প্রায় ত্রিশ বছরের মিউজিক ক্যারিয়ারে অন্যের জন্য গান নির্মাণে নিজেকে নিবেদিত রেখেছি এবং রাখবো। শুভাকাঙ্খিদের উৎসাহে প্রায় এক দশক আগে সর্বশেষ গেয়েছিলাম,আবারও গাইলাম ওয়াইআর মিউজিক এর কর্ণধার ও সংগীত শিল্পী ইউসুফ রাজু’র উৎসাহে। ইচ্ছে আছে গান গাওয়ায় নিয়মিত হবো। আশা নয়,বিশ্বাস করি ”দিল দিওয়ানা” গানটি শ্রোতাদের ভালো লাগাকে আরো বাড়িয়ে দেবে।”

এদিকে দশ বছর পর পংকজের এই গান প্রকাশ উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় উপস্হাপক আনজাম মাসুদ, গীতিকার ও সুরকার প্লাবন কোরেশী, কণ্ঠশিল্পী শামীম, কণ্ঠশিল্পী নাজু আখন্দ, গীতিকার ও সুরকার প্রিন্স রুবেল, গীতিকার নীহার আহমেদ, গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ, ভিডিও নির্মাতা তানভীর রফিক সহ অনেকেই।

উল্লেখ্য,জাহিদ বাশার পংকজ দীর্ঘদিন ধরে দেশীয় মিউজিক ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন। তার সুর ও সংগীতে অসংখ্য জনপ্রিয় গান গেয়েছেন দেশের অনেক জনপ্রিয় সংগীত শিল্পীরা।

গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :