জয়ের পরিচালনায় তমার ”পাপ কাহিনী”

জয়ের পরিচালনায় তমার ”পাপ কাহিনী”

মার্চ ১৭, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

জনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা কাজ করতে যাচ্ছেন আরেক জনপ্রিয় অভিনেতা শাহরিয়ার নাজিম জয় পরিচালিত নতুন ছবি ”পাপ কাহিনী”তে। এরইমধ্যে ছবিটিতে কাজ করার ব্যাপারে তমার সাথে কথা চূড়ান্তু হয়েছে বলে জানা গেছে। জয় পরিচালিত নতুন ছবির আরেক নায়িকা হলেন জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা ।

জানা গেছে,এই ছবিতে জয় নিজেও অভিনয় করবেন। এখানে তাকে দেখা যাবে বাস্তব জীবনের মতোই একজন টিভি উপস্থাপকের চরিত্রে। অন্যদিকেছবিটির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম। তার চরিত্রটি হবে চলচ্চিত্র প্রযোজকের। নিজের এই নতুন ছবি প্রসঙ্গে জয় বললেন,”আমার এবারের গল্পটা মিডিয়ার দুই সেলিব্রিটি বোনকে নিয়ে। আমাদের এখানে যেমন ববিতা-চম্পা ম্যাম, বলিউডে যেমন আছেন কারিশমা-কারিনা কাপুর। এমন দুই তারকা বোনের চরিত্রে অভিনয় করবেন সাবা ও তমা। আমার ধারণা, তারা খুব ভালো অভিনয় করবেন। আমি থাকব সঞ্চালকের ভূমিকায়। আর সেলিম ভাই থাকবেন চলচ্চিত্র প্রযোজকের চরিত্রে। আশা করছি ভালো একটি ছবি উপহার দিতে পারবো সবাইকে।”

আগামী ২৮ এপ্রিল থেকে ছবিটির শুটিং শুরু হবে।যুবরাজ খানের নির্বাহী প্রযোজনায় নির্মিতব্য ”পাপ কাহিনী” ছবিটির পরিচালনা ছাড়াও এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন শাহরিয়ার নাজিম জয় নিজেই। ”পাপ কাহিনী” জয় পরিচালিত তৃতীয় ছবি। হচ্ছে ‘পাপ কাহিনী’। এর আগে জয় ”প্রার্থনা” ও ”অর্পিতা” নামে দুটি ছবি পরিচালনা করেছিলেন।